ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

হোমনায় ৪ নারী ছিনতাইকারীকে পুলিশে সোর্পদ

Edited by_Sakib al Helal
আগস্ট ১০, ২০২১ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার হোমনায় ৪ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। সোমবার (৯আগস্ট) হোমনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
ছিনতাইকারীরা হলো আঁখি সরকার (২০),স্বামী- রাজা, সাং- পুরান গৌরিপুর, থানা- দাউদকান্দি, ২। হাছিনা আক্তার (২৬), স্বামী- বিল্লাল হোসেন, সাং- আলীরগাও, থানা- তিতাস, ৩। শিউলী (২০), স্বামী- মোঃ নাছির, সাং- বৈদ্যারকান্দি, থানা- তিতাস, ৪। মৌসুমী (২৫), স্বামী- রুবেল, সাং- জিয়ারকান্দি, থানা- তিতাস, সর্বজেলা- কুমিল্লা।
জানাগেছে, সোমবার ( ৯আগস্ট) শ্রীমদ্দি গ্রামের মো. মনু মিয়া তার মেয়েকে নিয়ে ২ লাখ ১২ হাজার টাকা ব্যাংকে জমা দিতে যায়। ব্যাংকে ভীর থাকায় পরেদিন জমা দিবে বলে বাড়ি রওয়ানা হয়। পথে হোমনা বাজারের মেঘনা হাসপাতালের সামনের সড়কে মেয়েকে দাড় করিয়ে অটো ডাকতে গেলে শারমিন ছিনতাইকারীর কবলে পড়ে। এবং তার ব্যাগ থেকে টাকা ছিনতাই করে। এ সময় ১ লাথ ১২ হাজার টাকা মাটিতে পড়ে যায় এবং ১ লাখ টাকা নিয়ে একজন চলে যায়। পরে উপস্থিত লোকজনের সহযোগীতায় ৩ ছিনতাইকারিকে আটক করে কৌশলে বাকি জনের সাথে যোগাযোগ করা হয়। পরবর্তীতে সে টাকা নেয়ার কথা স্বীকার করে এবং ৮০ হাজার টাকা ফেরৎ দিতে আসে। তখন ৪ নারী ছিনতাইকারীকে আটকে রেখে থানায় খবর দিলে হোমনা থানা পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।
আজ মঙ্গলবার (১০ আগস্ট)সকাল ১০ টার দিকে মনু মিয়া বাদী ৪ ছিনতাই কারীর বিরুদ্ধে মামলা করে
এ ব্যাপারে হোমনা থানার ওসি মো.আবুল কায়েস আকন্দ জানান,একটি ছিনতাইকারী চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছে। আজ জনতার হাত ধরা পড়েছে। ছিনতাইকারীদের কাছ থেকে মনু মিয়ার ১ লাখ ৯২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। থানায় মামলা হয়েছে। ৪ জনকে আদালতে প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।