ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে বিএনপির তত্ত্বাবধানে করোনা পর্যবেক্ষণ হেপ্ল সেন্টার চালু

Edited by_Sakib al Helal
আগস্ট ১১, ২০২১ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবীদ্বার।।

বুধবার সকাল ১১ টায় কুমিল্লা জেলা উত্তর বিএনপির তত্ত্বাবধানে চালু করা হয় করোনা পর্যবেক্ষণ হেপ্ল সেন্টার।
মহামারী করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার ও ঔষধ সামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছে জেলা উত্তর বিএনপির সভাপতি ও সাবেক চার বারের নির্বাচিত (এমপি) আলহাজ্ব ইন্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সী।
উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন আহমেদ’র সন্ঝালনায় ও জেলা উত্তর বিএনপির সহ- সভাপতি শাহজাহান মোল্লার সভাপতিত্ব মন্জুরুল আহসান মুন্সী’র বাসভবন গুনাইঘরে করোনা হেপ্ল সেন্টার’র কার্যক্রম উদ্বোধন করা হয়।

উদ্বোধনকালে কোভিড- ১৯ সহায়ক কেন্দ্রের পরামর্শের ১৪ রকমের ঔষধ সামগ্রী, ১২ টি অক্সিজেন সিলিন্ডার, ৭ টি পিপিই ও হ্যান্ড সেনিটাজারসহ আক্রান্ত রোগীদের পর্যবেক্ষণে হেপ্ল সেন্টার’র মাধ্যমে বিতরন কর্যক্রম শুরু করেন।

ওই সময় বক্তারা বলেন মানবতার- সেবায় একে অন্যের পরিপূরক হয়ে আমরা কাজ চালিয়ে যাব। তবে করোনা আক্রান্ত রোগীদের পাশে থাকবে মন্জুরুল আহসান মুন্সীর করোনা হেল্প সেন্টার।

ওই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা উত্তর বিএনপির সাধারন সম্পাদক আক্তরুজ্জাম সরকার,বিশেষ অতিথি ছিলেন- জেলা উত্তর মহিলা বিএনপির সভাপতি- সুফিয়া বেগম,জেলা বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক আলমঙ্গীর খান, সাংগঠনিক সম্পাদক মোঃ সানাউল্লাহ, জেলা উত্তর বিএনপির নেতা আজহারুল ইসলাম ভূইয়া, উপজেলা বিএনপির সহ-সভাপতি- সুদন ডিলার,যুগ্ন সাধারন সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক- সাহাজুদ্দিন সাজু চেয়ারম্যান ও মন্জুরুল হক সরকর,উপজেলা যুবদলের আহবায়ক আব্দুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ নুরুজ্জাম,পৌর বিএনপির সংগঠনিক সম্পাদক ছফিউল্লাহ আখন্দ মানিক ও মহসিন সরকার, পৌর যুবদলের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ন সম্পাদক মোঃ মফিজুল ইসলাম, গুনাইঘর উত্তর ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ (রাজ),ছাত্রদল নেতা জুয়েল,তানিম,বাছির প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।