ঢাকামঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসামে হাসপাতালের সামনে থেকে চুরি হওয়া সিএনজি ৬ দিন পর চোর সহ গ্রেফতার।

admin
আগস্ট ২৫, ২০২১ ৬:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

১৮ আগস্ট সন্ধ্যা ৬:২১ মিনিটে কুমিল্লার পৌরসভার উত্তর বাজার মমতাময়ী হাসপাতালের সামনে থেকে যাত্রী হয়ে রিজার্ভ নিয়ে আসা সিএনজি গাড়ির ড্রাইভার কে হাসপাতালে ভর্তি রোগীকে নিয়ে বাড়ি যাওয়ার কথা বলে হাসপাতালের ৩ তলায় নিয়ে যায়।

হাসপাতালের ভিতরে সিনেজির ড্রাইভার কাউকে না পেয়ে পূনরায় সিএনজ গাড়ির সামনে এসে দেখে সিএনজি গাড়িটি নাই, পরে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় হাসপাতালের সিসি ক্যামেরা ধারন করা ফুটেজ নিয়ে লাকসাম থানায় আসলে, সিনিয়র এএসপি লাকসাম সার্কেল মহিতুল ইসলামের নির্দেশে এসআই সোহেল মিয়া ৬ দিনের মধ্যে সিএনজি গাড়িটি চোর সহ গেলো রাত ২ টার দিকে উদ্ধার করতে সক্ষম হয়।

লাকসামের পার্শ্ববর্তী থানা নাঙ্গলকোট উপজেলার বটতলী বাজার থেকে নাঙ্গলকোট থানা পুলিশের সহযোগিতায় সাইফুল ইসলাম নামক চোরকে আটক করে তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ি কাশিপুর গ্রামের তার বসত ঘর থেকে সিএনজি গাড়িটি জব্দ করে লাকসাম থানায় নিয়ে আসে।

লাকসাম থানার এসআই সোহেল মিয়া এই সিএনজি গাড়িটি উদ্ধার করায় ধন্যবাদ জানিয়েছেন লাকসামবাসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।