ঢাকামঙ্গলবার , ২৮শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ৪, ২০২১ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়ায় ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ অ্যালামনাই এসোসিয়েশন এর প্রতিনিধি এবং ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষকদের সাথে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা ৩ সেপ্টেম্বর বিকাল তিনটায় শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ এমদাদুল হক পলাশ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুস সামাদ, অ্যালামনাই উপদেষ্টা মোঃ আহসানুল হক চৌধুরী, সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ শাহ আলম, সহ-সভাপতি খাইরুল এনাম এয়াকুব,সদস্য আবুল কালাম আজাদ, সদস্য ইঞ্জিনিয়ার খোরশেদ আলম মিলন, সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন কল্লোল, যুগ্ন সম্পাদক মোঃ জহিরুল হক, সাংগঠনিক সম্পাদক এস এম জহিরুল ইসলাম লিটন, অর্থ সম্পাদক নির্মল চন্দ্র দেবনাথ, সহকারী অধ্যাপক মোঃ আবুল বাশার, সরকার শিউলি আক্তার, মোঃ জহিরুল ইসলাম, প্রভাষক মোহাম্মদ মাসুদ মজুমদার, মোঃ আব্দুস ছাত্তার, সহ প্রধান শিক্ষক ফোরকান হোসেন মজুমদার , মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।
সভায় উভয় পক্ষের প্রতিনিধি গন শিক্ষার মান উন্নয়ন এবং স্কুলের বিভিন্ন বিষয়াদি, সমস্যা ও সমাধান নিয়ে মতামত উপস্থাপন করেন। বক্তাগণ শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের আরো আন্তরিক হওয়ার প্রতি জোড় দেন এবং শিক্ষকগণও একমত পোষণ করেন।
মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন উচ্চ বিদ্যালয় ও কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের ক্রীড়া সম্পাদক মোঃ নাছির উদ্দীন সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়াসিন মিয়া, প্রচার সম্পাদক মোঃ কাইয়ুম হোসেন, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সালাম, সহশিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আবুল বাশার,সহ দপ্তর সম্পাদক মোঃ নুরুল হক সহ ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষকবৃন্দ।
অ্যালামনাই সভাপতি প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যা গুলি সুপারিশ আকারে গভর্নিং বডির সভাপতি প্রফেসর ডা: রুহুল আমিন এর নিকট পেশ করে আলোচনা সাপেক্ষে সমাধানের চেষ্টা করবেন বলে আশ্বস্ত করেন।
শেষে অ্যালামনাই সভাপতির আহ্বানে সাড়া দিয়ে অ্যালামনাই এর উপদেষ্টা মোঃ আহসানুল হক চৌধুরী সেলিম ( ব্যাংকার), গিয়াসউদ্দিন আহমেদ মানিক (অতিঃ ডিআইজি), আবুল খায়ের শিকদার (পরিবেশ বিদ) ও জহিরুল ইসলাম লিটন(কান্ট্রি ম্যানেজার টিএমএস), ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার মান উন্নয়ন ফান্ডে প্রত্যেকে দুই লক্ষ টাকার চেক সর্বমোট ৮ লক্ষ টাকার চেক কলেজ অধ্যক্ষ মোহাম্মদ এমদাদুল হক এর নিকট হস্তান্তর করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।