ঢাকাসোমবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে ভূয়া ডাক্তার পরিচয়কারী স্ট্যাম্পে মুচলেখায় পেল ক্ষমা

admin
সেপ্টেম্বর ৯, ২০২১ ৩:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

কুমিল্লা দেবীদ্বার উপজেলার রাজামেহার বাজারের ভূইয়া ফার্মেসী ও প্রেসক্রিপশন পয়েন্টের মালিক মোঃ সুমন ভূইয়ার ডাক্তার’র শিক্ষাগত যোগ্যতা না থাকার পরেও দীর্ঘদিন যাবৎ নিজের নামের পাশে ডাক্তার ব্যবহার করে আসছিল বলে জানা যায়।
এমনকি ডাক্তার নামীয় তার প্রেসক্রিপশন প্যাডে নিজের নামে ডাক্তার ব্যবহার করার পাশা- পাশি ডি,এম,এ এবং এক্স-পি-টি ও মা ও শিশু রোগের বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত উল্লেখ করে সাধারণ জনগণকে ধোঁকা দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহম্মদ কবীর বলেন,অভিযোগ পেয়ে আমি সরেজমিনে রাজামেহার বাজারে গত ০২-০৯-২০২১ ইং তারিখ বৃহস্পতিবার বিকাল ৪টার সময় চার সদস্যের টিম নিয়ে সরাসরি সরেজমিনে এসে সুমন ভূইয়ার নামের আগে ডাক্তার পরিচয়ের সত্যতা জানতে চাইলে সুমন ভূইয়া তার ডাক্তার পরিচয়ের সঠিক তথ্য দিতে অক্ষম হন।
পরে অভিযুক্ত ডাক্তার পরিচয় দানকারী সুমন ভূঁইয়া তাহার অপরাধ স্বীকার করে ৫ ইং সেপ্টেম্বর (রোববার)উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ৩ শত টাকার স্ট্যাম্পে মুচলেখা দিয়েছেন এবং আর কখনো নিজেকে ডাক্তার পরিচয় দেবেনা, এমনকি প্রেসক্রিপশনও লিখবে না শুধু ঔষধ বিক্রি করবে বলে স্বীকারোক্তি দেন। তবে সে আর পুনায় এমন কাজ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে স্বাস্থ্য কর্মকর্তা জানান।

ওই দিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়দের নিকট জানতে চাইলে এক জন বলেন- শুনেছি সুমন ভূইয়া তার নামের আগে ডাক্তার পরিচয় দেওয়ার কারনে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নিকট মুচলেখা দিয়েছেন বলে জানা যায়।

তবে সুমন ভূঁইয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন একটা মহল ষড়যন্ত্র করে আমার নামের আগে ডাক্তার বসিয়ে প্রেসক্রিপশন প্যাডে তৈরি করে আমাকে ফাঁসানো চেষ্টা করছে। যদিও ভূলে কোনো দিন করে থাকি, তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র কর্মকর্তার নিকট মুচলেখা দিয়েছি আর কোনো দিন এমন কাজ করবো না, শুধু ঔষধ বিক্রি করবে বলে সে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।