ঢাকাশনিবার , ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় আদালতে প্রধানমন্ত্রীর ছবি অবমাননা করায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন!

admin
সেপ্টেম্বর ১৪, ২০২১ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আবদুল্লাহ আল মনসুর,কুমিল্লা।।
কুমিল্লা যুগ্ম জেলা জজ ১ম আদালতের সেরেস্তাদার মনিরুল হকের অফিস কক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি অবমাননা করার ঘটনা ঘটেছে।

 

 

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২৪শে আগষ্ট কুমিল্লা যুগ্ম জেলা জজ ১ম আদালতের সেরেস্তাদার মনিরুল হক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে অসম্মান করার তথ্য প্রমানের চিত্র পাওয়া গেছে। কুমিল্লা আদালতের সেরেস্তাদার মনিরুল হক বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি যথাযথ স্থানে তথা দেয়ালের উপরে না লাগিয়ে রাষ্ট্র প্রধান শেখ হাসিনার ছবি বই পুস্তক ও পেপার দিয়ে ঢেকে স্টিলের আলমারির উপরে প্রর্দশন করে থাকে। যাহা বাংলাদেশ সংবিধানের ৪(ক) এর পরিপন্থি মূলক কর্মকান্ড। উক্ত ঘটনার প্রতিবাদ ও স্বাধীনতা বিরোধী অভিযুক্ত মনিরুল হককে আইনের আওতায় এনে চাকরির সকল সকল সুযোগ সুবিধা স্থগিত করার দাবিতে মঙ্গলবার সকালে কুমিল্লা নগরীর ছাতিপট্টি এলাকায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুমিল্লা জেলা কমান্ড ইউনিট কর্তৃক মানববন্ধন করা হয়। উক্ত মানববন্ধনে উপস্থিত থাকেন-বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুমিল্লা জেলা কমান্ড ইউনিটের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সফিউল আহমেদ বাবুল। এতে অন্যান্য বীরমুক্তিযোদ্ধাদের মাঝে উপস্থিত ছিলেন-কুমিল্লা জেলা কমান্ড ইউনিটের সহকারী কমান্ডার জাহিদ হাসান, সহকারী কমান্ডার ফজলুর রহমান, কোতয়ালী থানা কমান্ড ইউনিটের সাবেক কমান্ডার মোতাহের হোসেন বাবুল, কোতয়ালী থানা কমান্ডার শাহজাহান সাজু, সহকারী কমান্ডার এ,কে,এম আজিজুল বাশার সেলিম, সহকারী কমান্ডার সুলতান আহম্মেদ, সদস্য গোলাম হোসেন চৌধূরীসহ বীরমুক্তিযোদ্ধাগণ, শহীদ ও বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্যবৃন্দ। মানবন্ধনে বীরমুক্তিযোদ্ধারা বলেন-স্বাধীনতা বিরোধী কর্মকান্ড ঘটিয়েছে যুগ্ম জেলা জজ ১ম আদালতের কর্মচারী সেরেস্তাদার মনিরুল হক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি যথাযথ সম্মান স্থানে না লাগিয়ে পেপার বই দিয়ে ঢেকে রেখে অবমাননা করা রাষ্ট্রের ষড়যন্ত্র লিপ্ত হওয়া। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ,কুমিল্লা জেলা কমান্ড ইউনিটের পক্ষ থেকে তীব্র নিন্দা প্রতিবাদ জানাই। এ ধরনের রাষ্ট্র বিরোধী কার্যকলাপকারী অভিযুক্ত সেরেস্তাদারকে অবিলম্বে গ্রেফতার ও চাকরিচ্যুতসহ সকল আইনগত ব্যবস্থা প্রশাসনকে নিতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।