ঢাকাশনিবার , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় মহিলা মেম্বারের উপর হামলা

admin
সেপ্টেম্বর ১৭, ২০২১ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।  
কুমিল্লার বরুড়া উপজেলার এক মহিলা মেম্বারের উপর হামলা চালিয়ে তাকে আহত করেছে তারই প্রতিবেশি লিয়াকত, বিল্লাল, শাহজাহানসহ আরও কয়েকজন দুর্বৃত্ত। ভুক্তভোগী মহিলা মেম্বার ওই ইউনিয়নের ৪, ৫ এবং ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের তিনবারের নির্বাচিত মেম্বার আয়েশা বেগম।
ঘটনাটি গত ২০ আগষ্ট উপজেলার আদ্রা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রাজাপুর গ্রামে ঘটেছে।
এ ঘটনায় মহিলা মেম্বার আয়েশা বেগম বাদী হয়ে কুমিল্লার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে মামলা দায়ের করেছেন। মামলার সূত্রে জানা যায়, মহিলা মেম্বার আয়েশার সাথে একই বাড়ির মৃত-মোশারফ হোসেনের ছেলে লিয়াকত, মৃত-আবদুল আজিজের ছেলে শাহজাহান গংদের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল।
জায়গাসম্পত্তির সেই বিরোধের জেরেই গত 20 আগষ্ট শুক্রবার দুপুরে ওই মহিলা মেম্বারকে মারার উদ্দেশ্যে লিয়াকত, বিল্লাল, শাহজাহান, মাহমুদা, শাহজাহানের ছেলে আজাদ, লিয়াকতের স্ত্রী আমেনা, মোশারফের স্ত্রী আমেনা অতর্কিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করে। আহত অবস্থায় ওই মহিলা মেম্বারকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আসামীরা প্রভাবশালী মহলের মাধ্যমে চাপ প্রয়োগ করতে থাকে এবং মামলা না করার জন্য হুমকি দেয়।
এ বিষয়ে আদ্রা ইউপি চেয়ারম্যান আবদুল করিম মুঠোফোনে জানান, তাদের এ জায়গাসম্পত্তির বিরোধের বিষয়ে আমার কাছে লিখিত অভিযোগ দিয়েছিল মহিলা মেম্বার আয়েশা বেগম। আমি উভয় পক্ষকে ডেকে সমাধান করার জন্য একাধিকবার দেনদরবার করেছি। কিন্তু তারা উভয়পক্ষ পরস্পরের প্রতি সহনশীল না হওয়ায় এ ঘটনার মীমাংসা হয়নি।
ঘটনার বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার বলেন, এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।