ঢাকাসোমবার , ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আজ সাংবাদিক সাকিব আল হেলালের ৩৪তম জন্মদিন

admin
সেপ্টেম্বর ২৩, ২০২১ ২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

আজ ২৩ সেপ্টেম্বর ১৯৮৮ সালের আজকের এই দিনে কুমিল্লার জেলার বরুড়া উপজেলার ৩ নং উঃ খোশবাস ইউনিয়নের বগাবাড়ীয়া কালা গাজি বাড়িতে জন্মগ্রহন করেন।
তিনি মোঃ আইয়ুব আলী ও মোসাম্মাৎ জুলেখা খানমের একমাত্র ছেলে।তার ছোট দুই বোন রয়েছে।ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত।তার স্ত্রীর নাম জেসমিন মাহমুদ জোনাকী।
২০১৮ সালের ২রা ফেব্রুয়ারী তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

তিনি শিক্ষা জীবনে প্রথমে শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরে বগাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১৯৯৮ সালে পঞ্চম শ্রেনী পাশ করেন, কেমতলী টেকনিক্যাল হাইস্কুল থেকে ২০০৪ সালে এসএসসি,কুমিল্লা ক্যান্টনমেন্ট কলেজ থেকে ২০০৬ সালে এইচ,এস,সি পাশ করেন এবং স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (সিদ্ধেশ্বরী ক্যাম্পাস) থেকে বিবিএ(মার্কেটিং)
ও এমবিএ (এইচ আর এম) শেষ করেন ২০১৬ সালে।
পরে বাংলাদেশ ইনস্টিটিউট অফ জার্নালিজম এন্ড ইলেকক্ট্রনিক মিডিয়া( বিজেম) থেকে টিভি সাংবাদিকতার কোর্স শেষ করে ২০১৬ সালের জুন থেকে সাংবাদিকতা শুরু করেন।
বর্তমানে আইন বিষয়ে এলএলবিতে পড়াশোনা করছেন কুমিল্লা বঙ্গবন্ধু ল কলেজে।

তিনি বর্তমানে বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল আনন্দ টেলিভিশন,জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ,জাতীয় আরেক দৈনিক আলোকিত সকাল পত্রিকায় কুমিল্লা জেলা স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন,তাছাড়া স্থানীয় দৈনিক আজকের কুমিল্লা,দৈনিক পূর্বাশা ও চ্যানেল বাংলাদেশের জেলা স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।
এবং স্থানীয় পত্রিকা সকালের কুমিল্লার সম্পাদনা করছেন।
ইতিপূর্বে তিনি মাসিক মৌচাক ও সিটিজি পোষ্ট,আদি বাংলা(অনলাইন)সহ অংখ্যে মিডিয়াতে কর্মরত ছিলেন।

আমরা তার এই জন্মদিনে দির্ঘায়ু কামনা করি।ভালো থাকুন সুস্থ থাকুন প্রিয় সাংবাদিক সাকিব আল হেলাল।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।