ঢাকাশুক্রবার , ১৬ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় প্রায় ৭শত বোতল ফেনসিডিল ও জিপগাড়ি সহ মাদক কারবারি আটক

Edited by_Sakib al Helal
অক্টোবর ৪, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মাজফুজ বাবু।।
কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিলাসবহুল জিপগাড়ি বোঝাই ৬৯৪বোতল ফেন্সিডিল সহ এক মাদক কারবারিকে আটক করেছে।
আটককৃত মাদক কারবারি সদর দক্ষিণ উপজেলার গলিয়াড়া ইউপির এক নং ওয়ার্ড এলাকার মোহাম্মদপুর (মাষ্টার বাড়ি) গ্রামের মৃত মনির মিয়ার ছেলে ইব্রাহিম খলিল (২৩)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৩অক্টোবর রবিবার রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলকার তামজিদ সিএনজি ফিলিং স্টেশনের সামনের ঢাকা চট্টগ্রাম মহাসড়ক থেকে ডিবি পুলিশের একটি টিম মাদক বোঝাই জিপ গাড়িটি সহ তাকে আটক করে।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের এএসআই মাসুদ রানা জানান, জেলা ডিবি পুলিশের ৪নং টিম ইনচার্জ ইন্সপেক্টর জাবেদুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স রবিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে এক মাদক কারবারি কে আটক করা হয়। এসময় ৬৯৪ বোতল ফেনসিডিল বোঝাই একটি রাশ জিপগাড়ি জব্দ করা হয়।
আসামীর বিরুদ্ধে মাদক আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের শেষে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।