ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা-সিলেট মহাসড়কে পরিবহন ধর্মঘট সাময়িক ভাবে প্রত্যাহার

Edited by_Sakib al Helal
অক্টোবর ৬, ২০২১ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লা-সিলেট রোডের কুমিল্লা ট্রান্সপোর্ট ও সুগন্ধা বাস সার্ভিস অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষনার পর মঙ্গলবার রাত থেকে আবার চলাচল শুরু করেছে। স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে এ পরিবহন ধর্মঘট তুলে নেন কুমিল্লা মোটর এসোসিয়েশন, সোমবার এ ধর্মঘটের ডাক দিয়েছিলেন তারা।

মঙ্গলবার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, বিআরটিএ কুমিল্লার সহকারি পরিচালক মোঃ আবু আশরাফ সিদ্দিকী পরিবহন নেতাদের দ্রুত সমাধানের কথা জানান, এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি তদন্তের জন্যে ঘটনা স্থলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছরিন সুলতানা ও বিআরটিএ এর মোটরযান পরিবহনের সাইফুল কবির পরিদর্শন করেন বিষয়টি সূরাহ করবেন বলে জানান।
এসময় কুমিল্লা মোটর এসোসিয়েশনের সভাপতি গাজী শাহজাহান, সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, সহ সম্পাদক কামাল উদ্দিন, যুগ্মসম্পাদক খলিলুর রহমান,সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
কুমিল্লা মোটর এসোসিয়েশন সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম বলেন, চট্টগ্রাম -সিলেট রোডে রয়েল সার্ভিস নামে একটি ট্রান্সপোর্টের পারমিট নিয়ে চট্টগ্রাম থেকে শুরু না করে কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে সিলেট রুটে যাত্রী পরিবহন শুরু করে। পরিবহন নীতিমালা লঙ্গন করে অবৈধভাবে মাঝ পথ থেকে যাত্রী পরিবহন করার প্রতিবাদে এ ঘোষণা দিয়েছিলেন তারা। পরে রয়েল সার্ভিস মাঝ পথ থেকে চালু করবেনা এবং পরিবহন নীতিমালা মেনে বাস চালাবে জেলা প্রশাসনের এমন আশ্বাসে সাময়িকভাবে আমরা আামাদের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।