ঢাকারবিবার , ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের নবাগত THO ডা:কামরুল হাসান

Edited by_Sakib al Helal
অক্টোবর ৭, ২০২১ ৬:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুল হাসান সোহেল যোগদান করেন ৬ অক্টোবর বুধবার সকাল ১০টায়।তার গ্রামের বাড়ি ব্রাক্ষণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার বরিশল গ্রামে। তিনি কুমিল্লা জিলা স্কুল থেকে এসএসসি , কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি , সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে এমবিবিএস পাস করেন। ২৮ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০১০ সালের ১লা ডিসেম্বর স্বাস্থ্য ক্যাডারে যোগদান করেন।ইতোপূর্বে তিনি কুমিল্লা ব্রাক্ষণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কুমিল্লা, কুমিল্লা সদর হাসপাতাল, হোমমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,কুমিল্লা, শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সুনামগঞ্জ ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন পদে কর্মরত ছিলেন। স্বাস্থ্য অধিদপ্তরের ০৩/১০/২০২১ খ্রিঃ আদেশে কুমিল্লা বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদে পদায়িত হয়ে ৬ অক্টোবর বুধবার উক্ত পদে যোগদান করেন।

বরুড়া উপজেলাবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিতকল্পে তিনি মাননীয় সাংসদ, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ বরুড়া উপজেলার আপামর জনগণের সহায়তা চান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।