ঢাকাশনিবার , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় শেখ রাসেল দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্টিত

Edited by_Sakib al Helal
অক্টোবর ১৮, ২০২১ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার বরুড়ায় শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে।
সোমবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় সারা দেশের মত বরুড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মীর রাশেদুজ্জামান রাশেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার শিখা, উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার এ.কে.এম ফজলুল হক, এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা আক্তার,
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সাবেক খোশবাস দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান ভুঁইয়া, বরুড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ জালাল উদ্দিন, উপজেলা সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা নুর মুহাম্মদ শামীম, বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মারিয়া রহমান, আবদুল কাদেরসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তি বর্গ। সভায় সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের পূর্বে উপজেলা ক্যাম্পাসে স্থাপিত শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।