ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচং ও দেবিদ্বার থানা পুলিশের যৌথ সভায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে জিরো টলারেন্সের ঘোষণা

Edited by_Sakib al Helal
অক্টোবর ১৯, ২০২১ ৫:০১ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার বুড়িচং ও দেবিদ্বার থানা পুলিশের যৌথ উদ্যোগে গতকাল সোমবার বিকেলে বুড়িচং উপজেলার মনঘাটা এলাকায় দুটি উপজেলার সীমান্ত এলাকায় চুরি,ডাকাতি,ছিনতাই,মাদকসহ আইন- শৃঙ্খলা নিয়ন্ত্রনের লক্ষ্যে এক জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় দু’টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স’র ঘোষনা দেন।
বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সীর সভাপতিত্বে এসভায় বক্তব্য রাখেন দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান ও বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, দেবপুর ফাঁড়ির আইসি মোঃ আব্দুল্লাহ আল মামুন, দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সামিউদ্দিন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মোকাম ইউনিয়নের সাবেক আ’লীগ সাধারন সম্পাদক অরুণ কুমার পাল, ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি মোঃ সাহেব আলী, আ’লীগ নেতা মোঃ ফজলুল হক খান, মোঃ কবির হোসেন, মোকাম ইউনিয়ন আ’লীগ সাংগঠনিক সম্পাদক মহসিন কামাল , ইউপি সদস্য সাইফুদ্দিন, আব্দুর রহিম, মোঃ লিটন, মোঃ ওয়ালী উল্লাহ, হাফেজ আলী আশ্রাফ, মান্নান মেম্বার, নজরুল ইসলাম,তাজুল ইসলাম, মোঃ শাহজাহান, এসআই কাজী হাছান উদ্দিন, মোঃ রুহল আমিন, রাজীব চৌধুরী ও এএসআই জহিরুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় বিজয়’৭১ হলের সাবেক সহ-সভাপতি মোঃ বিল্লাল হোসেন ও সাংবাদিক মোঃ জাকির হোসেন। কোরআন ও গীতা পাঠ করেন যথাক্রমে মাওলানা সুলতান আহমেদ ও গৌতম সরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।