ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা -৫ এর এমপি আবুল হাসেম খাঁন কে রাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হোসেন উজ্জল এর শুভেচ্ছা বিনিময়

Edited by_Sakib al Helal
অক্টোবর ২৩, ২০২১ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

সৌরভ মাহমুদ হারুন।।

কুমিল্লা -৫ আসনের এমপি ও বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবুল হাসেম খাঁন এর সাথে গত শনিবার রাত ৮টায় বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর পাচওড়া গ্রামের কৃর্তি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের উপ- কমিটির সাবেক সহ- সম্পাদক মোঃ আরিফ হোসেন উজ্জল সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে পাচওড়া গ্রাম বাসী নিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। আরিফ হোসেন উজ্জল আওয়ামী লীগ থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান পদে নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক মনোনয়ন পেতে পাচওড়া গ্রামের শতাধিক আওয়ামী লীগের ও গ্রামের মুরুব্বি নিয়ে এমপি আবুল হাসেম খাঁন এর কুমিল্লা রেইস কোর্স বাসায় মত বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ ও আলোচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন রাজাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এবং পাচওড়া গ্রামের মোঃ বজলু মিয়ার কৃর্তি সন্তান এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের
উপকমিটির সাবেক সহ-সম্পাদক মোঃ আরিফ হোসেন উজ্জল।
আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ডা. মোঃ আব্দুল কুদ্দুস, আব্দুল মজিদ মেম্বার, আব্দুর রহমান, আব্দুল হারিজ মাষ্টার, আলেক আস্কার মাষ্টার, আবদুল ওহিদ, আমিনুল ইসলাম মাষ্টার, জয়দল হোসেন, মুমিনুল ইসলাম আস্কার, ছাত্র লীগ নেতা আবুল খায়ের, মেহেদী হাসান, সাইফুল ইসলাম, গাজী আলা উদ্দিন, সজিব, শরীফ মাহমুদ, শাহাদাত হোসেন এম কামাল হোসেন প্রমুখ। এসময় গ্রাম বাসী এমপি আবুল হাসেম খাঁন এর নিকট সুপারিশ করেন মোঃ আরিফ হোসেন উজ্জল কে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক মনোনয়ন পেতে তাকে সহযোগিতা করার।
এছাড়াও গ্রামের বিভিন্ন পর্যায়ের গণ্য মাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।