ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে বাকশীমুলে ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

admin
জানুয়ারি ১, ২০২২ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন, বুড়িচং।।
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩ তম গৌরবোজ্জ্বল প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কুমিল্লার বুড়িচং উপজেলা বাকশীমুল ইউনিয়নে কালিকাপুর মধ্য বাজারে ১ জানুয়ারি শনিবার বাকশীমুল ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। কেক কেটে অনুষ্ঠানটি উদযাপন করা হয়। এবং সকলের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।তবে কোনো প্রকার বিশৃঙ্খলা ছাড়াই ছাত্রদলে প্রতিষ্ঠা বার্ষিকী আয়োজন ও উদযাপন করা হয়।

বুড়িচং উপজেলা ছাত্রদলে সহ-সভাপতি একে এম শাহজাহান এর সভাপতিত্বে এবং এডভোকেট নাজমুল হাসান আখন্দ ও বাকশীমূল ইউনিয়ন ছাত্রদল নেতা মোঃ নাজমুল হাসান শরীফ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কুমিল্লা জেলা আইনজীবী ফোরামের সভাপতি এবং বুড়িচং উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এড. ফারুক আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি বাকশীমূল ইউনিয়ন বিএনপি মোঃ হাবিবুর রহমান বাবুল মাষ্টার, বুড়িচং উপজেলা বিএনপি নেতা মোঃ আসাদুজ্জামান মনির,সাংবাদিক মোবারক হোসেন, বাকশীমুল ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মোঃ উমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফুল ইসলাম, সহ-সভাপতি বাকশীমুল ইউনিয়ন বিএনপি এ কে এম গিয়াসউদ্দিন, ৬ নং ওয়ার্ড বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকিল ইসলাম, যুবদল নেতা সৈয়দ গোলাম মোস্তফা (মামুন),মোঃ মাহবুবুর রহমান, মোঃ রাশেদ মিনহাজ, স্বেচ্ছাসেবক নেতা মোঃ সাঈদুর রহমান, মোঃ নজরুল ইসলাম, রেজাউল করিম, ছাত্রদলের নেতা কায়েদ চৌধুরী, সজল, তুষার খান, মোঃ মনির হোসেন, রিদয় সহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।