ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে সদর ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি গঠন

admin
জানুয়ারি ১, ২০২২ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন,বুড়িচং।।

কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুড়িচং উপজেলা জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ সভাপতি অনিল চন্দ্র কর্মকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলার জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক ও বুড়িচং উপজেলা জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠাতা সভাপতি ওবায়দুল হক লিটন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বুড়িচং উপজেলা জাতীয় শ্রমিকলীগ,প্রতিষ্ঠাতা সভাপতি সড়ক পরিবহন শ্রমিকলীগ কুমিল্লা দক্ষিণ জেলা, যুগ্ম আহ্বায়ক জাতীয় শ্রমিকলীগ কুমিল্লা দক্ষিণ জেলা মোঃ মুজিবুর রহমান, বুড়িচং উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক জিএম রুবেল।

আহ্বায়ক কমিটি গঠন করার সময় প্রধান অতিথি বক্তব্যে বলেন গত বিশ বছর ধরে শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে আমি আন্দোলন করে আসছি। যত দিন না পর্যন্ত শ্রমিকদের অধিকার আদায় না হয় তত দিন আমার এ আন্দোলন অব্যাহত থাকবে। বিশেষ অতিথি সাধারণ সম্পাদক মুজিবুর রহমান তার বক্তব্যে অনেক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। শ্রমিকদের কল্যাণে যে কোনো কাজ করতে তিনি সব সময় বদ্ধপরিকর। তিনি তার গুরুত্বপূর্ণ বক্তব্যে বলেন তিনি সব সময় শ্রমিকদের পাশে ছিলেন এবং সব সময় থাকবেন।

৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক মোঃ হবি ভূইয়া, যুগ্ম আহ্বায়ক শ্রী অনিল কর্মকার, মোঃ আবদুল মান্নান মনা, মোঃ আবদুল জলিল, মোঃ অলি উল্লাহ, মোঃ ফয়েজ, মোঃ নজরুল ইসলাম, মোঃ মনির, মোঃ মফিজুল ইসলাম, সদস্য সচিব মোঃ জয়নাল আবেদীন, সদস্য মোঃ এলাহী মিয়া, মোঃ খবির, মোঃ মান্নান (মনু) মোঃ জাহের, মোঃ মাহবুবুর রহমান, মোঃ মোস্তফা কামাল, মোঃ আমির, মোঃ আল আমিন, মোঃ রেজাউল, মোঃ মাসুদ, মোঃ হোসেন, মোঃ জাকির, মোঃ নুরে আলম, মোঃ রিপন, মোঃ মোবারক, মোঃ জালাল উদ্দীন, মোঃ দুলাল, মোঃ মাসুম ভুঁইয়া, মোঃ মনির হোসেন, মোঃ রিপন মিয়া, মোঃ আবু খায়ের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।