ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দারুস সালাম মাদানীয়া মাদরাসার সবক ও পুরষ্কার বিতরণ

Edited by_Sakib al Helal
জানুয়ারি ৪, ২০২২ ৩:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন,বুড়িচং।।
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা সদর অবস্থিত দারুস সালাম মাদানীয়া মাদরাসার বার্ষিক পুরষ্কার বিতরণী ও সবক অনুষ্ঠান ৩ জানুয়ারি সকাল ১০টায় মাদরাসা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।
দারুস সালামা মাদানীয়া মাদরাসা পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ক্বারী মাওলানা মোহাম্মদ রুহুল আমিন ফকিরের সভাপতিত্বে সবক ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকার দারুন নাজাত সিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আ খ ম আবু বকর সিদ্দিক,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকির বাজার ইসলামিয়া সুন্নিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ কাজী মোঃ আবুল বাশার,মাদরাসা পরিচালক ও বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, সাদকপুর ইসলামিয়া সুন্নিয়ার আলিম মাদরাসার অধ্যক্ষ মোঃ শহীদুল্লাহ, বুড়িচং সুন্নিয়ার সিনিয়ার মাদরাসার অধ্যক্ষ মুফতি মোঃ আবুল হোসাইন,বাকশীমুল ইসলামিয়া দাখিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ মফিজুল ইসলাম,বুড়িচং দরবার শরীফের পীর সাহেব মাওলানা শাহ মোঃ আবদুল জব্বার।
দারুস সালাম মাদানীয়া মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ জসিম উদ্দিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ আবু আহমদ মোঃ রবিউল ইসলাম। আরোও বক্তব্য রাখেন ড. মোঃ খালিদ হোসাইন,মাওলানা মোঃ শরীফুল ইসলাম, মাওলানা মোঃ গোলাম মোস্তফা, মাওলানা মোঃ আবদুর রশিদ প্রমুখ।
সার্বিক তত্ত্বাবধায়ে ছিলেন মাওলানা মোঃ মেহেদী হাসান,মাওলানা মোঃ নাঈমুল্লাহ খন্দকার, মাওলানা মোঃ জাকির হোসেন, মোঃ ফরিদ উদ্দিন, মোঃ সোহাগ মিয়া,মোঃ নাহিদ, মাওলানা মাহফুজুল ইসলাম,মাওলানা মোস্তাফিজুর রহমান,খাদিজা আক্তার,শিল্পি আক্তার, হোছনা বেগম, তাহমিনা আক্তার, রেজিয়া বেগম,আঞ্জুম আক্তার, তামান্না সরকার,রহিমা আক্তার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।