ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসামে মাদ্রাসার জায়গায় গুচ্ছ গ্রাম প্রকল্প বাতিলের দাবীতে মহাসড়ক অবরোধ প্রধানমন্ত্রী বরাবর ডিসি অফিসে স্মারকলিপি প্রদান

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ৩, ২০২২ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার লাকসামে মাদ্রাসার জায়গায় গুচ্ছ গ্রাম প্রকল্প বাতিলের দাবীতে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ প্রধানমন্ত্রী বরাবর কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে। কুমিল্লার লাকসাম উপজেলার দোগাইয়া চাঁদপুরে চাঁদপুরীশাহ দরবার শরীফের পঞ্চাশ বছরের পুরনো দোগাইয়া আশরাফীয়া সিনিয়র মাদ্রাসার জায়গায় দুস্কৃতীকারীদের মদদে কোন প্রকার লিখিত নোটিশ ছাড়াই সম্পুর্ন অবৈধ ভাবে স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী তাজুল ইসলাম (এমপি) ও লাকসাম উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম সাইফুল আলম কর্তৃক গুচ্ছ গ্রাম প্রকল্প স্থাপনা নির্মান করে মাদ্রাসার ছাত্র ছাত্রীদের লেখা পড়া ও খেলাধুলা এবং পার্শ্বে অবস্থিত স্বাস্থ্য সেবা কেন্দ্রের পরিবেশ নষ্ট করার প্রতিবাদে কুমিল্লা জেলা তরিকত ফেডারেশনের উদ্যোগে গত ৩ ফেব্রুয়ারী সকাল ১০ টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে চাঁদপুরীশাহ দরবার শরীফের ভক্ত বৃন্দরা। পরে জেলা তরিকত ফেডারেশনের উদ্যোগে মাননীয় স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী তাজুল ইসলাম (এমপি) ও লাকসাম উপজেলা নির্বাহী অফিসার এ কে এম সাইফুল আলমকে অপসারণ পুর্বক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করে চাঁদপুরী শাহ দরবার শরীফের মাদ্রাসার জায়গায় থেকে অবৈধ দখল উচ্ছেদ ও স্থাপনা বন্ধের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদান করেন কুমিল্লা জেলা তরিকত ফেডারেশনের আহবায়ক মাওলানা শাহ কুতুব উদ্দীন বখশী, সদস্য সচিব মুহাম্মদ আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের মহাসচিব হযরত রেজাউল হক চাঁদপুরী, সহ বিভিন্ন জেলার তরিকত ফেডারেশনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।