ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

রওশন এরশাদ আগের চেয়ে সুস্থ ও স্বাভাবিক খাবার গ্রহণ করছেন-কাজী মামুন

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ১১, ২০২২ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।।

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ আগের চেয়ে অনেক সুস্থ আছেন। তাঁর শারীরিক অবস্থা স্বাভাবিক ও স্থিতিশীল রয়েছে।

শুক্রবার ১১ ফেব্রুয়ারি দুপুরে ব্যাংকক থেকে ঢাকায় ফিরে ভার্চ্যুয়াল আলাপে সংবাদমাধ্যমকে এসব তথ্য জানান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ ট্রাষ্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ। তিনি গেলো ৫ ফেব্রুয়ারি বেগম রওশন এরশাদের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে পাঁচ দিনের সফরে থাইল্যান্ড যান।

এসময় কাজী মামুন আরো জানান, রওশন এরশাদ এখন উঠে বসে স্বাভাবিক খাবার খেতে পারছেন। তবে তা পরিমানে কম। আপনজনদের সঙ্গে কথাও বলছেন। তিনি দেশবাসি ও দলীয় নেতাকর্মী এবং পল্লীবন্ধুর লাখ লাখ সমর্থক-অনুসারিদের কাছে দোয়া চেয়েছেন বলে জানান মামুনুর রশীদ।

একই সময় ব্যাংকক থেকে ওই ভার্চ্যুয়াল আলাপে অংশ নিয়ে পল্লীবন্ধুপুত্র জাতীয় সংসদের এমপি রাহগির আল মাহি সাদ এরশাদ বলেন, মা এখন আগের চেয়ে অনেক সুস্থ ও ভাল আছেন। অল্প কথাবার্তাও বলছেন। চিকিৎসকের পরামর্শে নরম সব স্বাভাবিক খাবারই খাচ্ছেন। সাদ তার মায়ের সুস্থতার জন্য দেশবাসি বিশেষ করে নির্বাচনী এলাকা ময়মনসিংহ ও রংপুরের মানুষের কাছে দোয়া চেয়েছেন। সেই সঙ্গে পার্টির নেতাকর্মী ও সমর্থকদের রওশন এরশাদের সুস্থতা কামনা করে দোয়ার আহবান করেন পল্লীবন্ধুপুত্র সাদ এরশাদ।

বেগম রওশন এরশাদ গত ৫ নভেম্বর ২০২১ থেকে থাইল্যান্ডের ব্যাংকক বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।