ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃ ভাষা দিবস পালিত

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ২২, ২০২২ ৩:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাত বার টা এক মিনিটে বরুড়া উপজেলা প্রশাসন,বরুড়া উপজেলা ও পৌরসভা যুবদল, বরুড়া পৌরসভা,আওয়ামীলীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যেগে বরুড়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্প স্তবক অর্পন করেন।

এই সময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এন মইনুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মীর রাশেদুজ্জামান রাশেদ, বরুড়া থানা ওসি মোঃ ইকবাল বাহার মজুমদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বোরহান উদ্দিন সহ আরো অনেক নেতৃবৃন্দ।

আরেকদিকে উপজেলা চেয়ারম্যান এম এন মইনুল ইসলাম এর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদল, ছাত্রদল শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পন করেন। সকালে প্রথম প্রহরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন লিংকন ও পৌর মেয়র বক্তার হোসেন এর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি (আবদুল বারী মাস্টার) গ্রুপ বিশাল মিছিল করে শহীদ মিনারে পুস্প স্তবক দেন। এছাড়াও জাতীয় পার্টি ( মিলন সাবেক এমপি) জাতীয় পার্টি ইরফান বিন তোরাব আলী গ্রুপ শহীদ মিনারে পুস্প স্তবক দেন। ওরাই আপনজন সামাজিক সংগঠন এর সভাপতি মোঃ ইলিয়াছ আহমদ এর নেতৃত্বে শহীদ মিনারে পুস্প স্তবক দেওয়া হয়। তাছাড়া পৌর সভা,বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়, উপজেলা বরুড়া প্রেসক্লাব, রক্ত ঋণ, জীবনশৈলী, ব্লাড ব্যাংক, মোবাইল এসোসিয়েশন, বরুড়া সরকারী বালিকা বিদ্যালয়,বরুড়া পৌর সরকারী বালিকা বিদ্যালয় সহ আরো অনেক সংগঠন পুস্প স্তবক অর্পন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।