ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের বিশেষ সম্মাননা প্রদান

Edited by_Sakib al Helal
মার্চ ৮, ২০২২ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শরীফ উদ্দিন,বরুড়া।।
কুমিল্লার বরুড়ায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্র গন্য এ প্রতিপাদ্যের আলোকে
গত ৮ মার্চ সকাল ১১টায় বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা বেগম এর সভাপতিত্বে, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত মীর রাশেদুজ্জামান রাশেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা লেডিস ক্লাবের সহ সভানেত্রী সামিনা ইয়াসমিন সুইটি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার শিখা, উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম, উপজেলা লেডিস ক্লাবের সদস্য মারিয়া আক্তার, নারী উদ্যোক্তা শাকিলা জামানের সঞ্চালনায় এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তরিকুল ইসলাম। দিনব্যাপী কিশোর কিশোরী ক্লাব এর শিক্ষার্থীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শেষে বিভিন্ন এলাকার স্বামী পরিত্যক্ত, বিধবা ও ৫ জন নারী উদ্যোক্তাদের বিশেষ সম্মাননা স্মারক ও পুরস্কার তুলে দেওয়া হয় তাদের মধ্যে শাহিনুর আক্তার রিমা, (বিউটিফিকেশন), সাবিত্রী রানী সরকার ইতি (বিউটিফিকেশন), সুমিতা রানী রায় (ফ্যাশন ডিজাইনার সেলাই), শেফালী রানী দাস (কৃষি), শেলিনা আক্তার (হস্তশিল্প – হোগলা পাটি)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।