ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষকে মারধর; আটক ৩

Edited by_Sakib al Helal
মার্চ ১৭, ২০২২ ৩:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার চান্দিনায় কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষকে মারধর করেছে ছাত্রলীগের কয়েকজন সদস্য।

বুধবার দুপুরে চান্দিনা রেদোয়ান আহমেদ ডিগ্রি কলেজে ওই ঘটনা ঘটে। আহত মো. মনিরুল ইসলাম ভূইয়া ওই কলেজের অধ্যক্ষ। তিনি চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় ছাত্রলীগের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- চান্দিনা উপজেলা ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক সামিরুল খন্দকার রবি, রেদোয়ান আহমেদ কলেজ ছাত্রলীগ সভাপতি কাজী জামিল ও ছাত্রলীগ নেতা রানা।

কলেজ অধ্যক্ষ মনিরুল ইসলাম ভূইয়া জানান, বেশ কয়েক মাস যাবৎ কযেকজন ছাত্র বহিরাগতদের নিয়ে ছাত্রলীগের ব্যানারে কলেজের শৃঙ্খলা ভঙ্গসহ বিভিন্ন অযুহাতে ছাত্রদের ক্লাস থেকে ডেকে বের করে নেয়। আমরা বিষয়টিবে বাঁধা দিলে ক্ষুব্ধ হয় তারা। গত সোমবার সকালে কলেজের দ্বিতীয় ক্যাম্পাসের মূল ফটকে দুইটি মোটরসাইকেল রেখে শিক্ষার্থীদের পথরোধ করে দুইজন। এসময় কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারী রাজন বাঁধা দিলে তাকে মারধর করে। মঙ্গলবার ওই ঘটনার রেশ ধরে আবারও তার উপর হামলা করে। এতে কলেজ ছাত্র আজাদ ও ওই চতুর্থ শ্রেণীর কর্মচারী রাজন আহত হয়। বুধবার দুপুরে কলেজের প্রধান ফটকের সামনে ছাত্রলীগ নেতা-কর্মীরা মানববন্ধন শুরু করে। এসময় আমি তাদেকে বুঝিয়ে ক্লাসে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করতে গেলে ছাত্রলীগ নেতা রবি, রানা, জামিল আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে মারধর করে।

ছাত্রলীগ নেতা সামিরুল খন্দকার রবি জানান, ওইসব ঘটনা মিথ্যা। ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা-কর্মীরা মানববন্ধন করলে সেখানে বাঁধা দেয় কলেজের শিক্ষক ও কর্মচারীরা। এসময় অহেতুক আমাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) রাকিব হাসান জানান, অধ্যক্ষের উপর হামলার ঘটনায় তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান এর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।