ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

Edited by_Sakib al Helal
মার্চ ২১, ২০২২ ৬:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার চান্দিনায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন নতুন যোগদান করা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জিয়াউল হক মীর।
রোববার (২০ মার্চ) বিকেলে চান্দিনা উপজেলা পরিষদে ইউএনও কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তিনি সার্বিক বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এনটিভি প্রতিনিধি কাজী রাশেদ, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা মামুনুর রশিদ সরকার, চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দৈনিক সংবাদ ও দৈনিক আমাদের কুমিল্লা প্রতিনিধি প্রভাষক মাসুমুর রহমান মাসুদ, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মো. জাকির হোসেন, চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক দৈনিক যুগান্তর ও দৈনিক বাংলার আলোড়ণ প্রতিনিধি মো. আবদুল বাতেন, মানবজমিন প্রতিনিধি তুহিন ভূইয়া, দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক আজকের কুমিল্লা প্রতিনিধি মো. শরীফুল ইসলাম, এশিয়ান টিভি প্রতিনিধি মো. আশিকুর রহমান রাসেল,দৈনিক ভোরের কলাম প্রতিনিধি আকিবুল ইসলাম হারেছ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।