ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মহাসড়কে যানবাহনে চাঁদাবাজির বন্ধে এবং নিরাপদ সড়ক যাত্রায় মিয়াবাজার হাইওয়ে পুলিশের তৎপরতা

Edited by_Sakib al Helal
এপ্রিল ৭, ২০২২ ৫:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুর রহমান মিনু।। 
কুমিল্লার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যানবাহনে চাঁদাবাজির বন্দে এবং নিরাপদ সড়ক যাত্রায় মিয়াবাজার হাইওয়ে পুলিশের তৎপরতা বেড়েছে। এ উপলক্ষে অবৈধ যানবাহনের বিরুদ্ধে মামলা, মহাসড়কের পাশে অবৈধ গাড়ি পার্কিং নিষিদ্ধ করণ, ফুটপাত দখল মুক্ত , অবৈধ স্থাপনা উচ্ছেদ ও নানা প্রকার সচেতনতামূলক প্রচারণা চালান হয়েছে।

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম অংশে প্রতিদিনেই এসকল অভিযানে শৃঙ্খলা ফিরছে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির তৎপরতায়।

বাস-ট্রাক, সিএনজি, ইজিবাইকসহ অবৈধভাবে সড়কে চলাচলকারী যানবাহনের বিরুদ্ধে প্রসিকিউশন দাখিল করা হচ্ছে। অবৈধ যানবাহন ও অদক্ষ চালকের কারণেই প্রতিনিয়ত সড়কে দুর্ঘটনা ঘটে থাকে।
যানজট ও দুর্ঘটনা এড়াতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম অংশে দুপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। মিয়াবাজার থেকে চৌদ্দগ্রাম উপজেলার সীমানা পর্যন্ত মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির আওতাধীন ৪৫ কিঃ এলাকায় নিরাপত্তা বেড়েছে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোঃ জাকির হোসেন জানান, ঢাকা চট্রগ্রাম মহাসড়কে মধ্যেবতি স্থান চৌদ্দগ্রাম অংশ,এখানে যাত্রাবিরতিতে নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে, মহাসড়কে চলাচলে নিষিদ্ধ থ্রি হহুলারে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে, অবৈধ ফুটপাত উচ্ছেদ ও যাানঝট নিরসনে কাজ করা হচ্ছে। মহাসড়কে যানবাহনে চাঁদাবাজি প্রতিরোধে আমাদের তৎপরতা চলমান ও পবিত্র মাহে রমজান,ঈদুল ফিতর উপলক্ষে ঘরমূখি মানুষের নিরাপদ সড়কে যাত্রা নির্বিঘ্ন করতে ও চাঁদাবাজি, ডাকাতি, ছিনতাই প্রতিরোধে সবসময় তৎপর থাকবে মিয়াবাজার হাইওয়ে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।