ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসাম থানা পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি গ্রেফতার।

Edited by_Sakib al Helal
এপ্রিল ২২, ২০২২ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

এম এ কাদের অপু।।

কুমিল্লা জেলার লাকসাম থানাধীন ২ নং মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের সাতবাড়িয়া থেকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার সময় ৬ জুয়াড়িকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছেন লাকসাম থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে লাকসাম থানার এএসআই রাজিব সঙ্গীয় ফোর্সের এই অভিযান পরিচালনা করে এই জুয়াড়িকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ১/ মৃত. সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ বেলাল হোসেন (৫৫) ২/ আঃ রাজ্জাকের ছেলে মোঃ ওমর ফারুক (৩০) ৩/ মৃত. আবদুল খালেকের ছেলে মোঃ রিপন নিয়া (২৬) ৪/ মৃত. আইউব আলীর ছেলে মোঃ ইউসুফ (৪২) ৫/ মোঃ ইউসুফের ছেলে মোঃ ইয়াকুব (২৬) ৬/ আবদুল খালেকের ছেলে মোঃ আবু তাহের (৩২)।

জানাযায়, বেলাল হোসেন দীর্ঘদিন যাবত তারই ব্যবসা প্রতিষ্ঠানে জুয়ার আসর বসিয়ে প্রতিদিন হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে সেই সাথে ধ্বংশ করছে স্থানীয় এলাকার যুব সমাজ কে।

সিনিয়র পুলিশ সুপার লাকসাম সার্কেল এএসপি মোঃ মহিতুল ইসলামের নির্দেশনায় লাকসামকে মাদক ও জুয়া মুক্ত করার লক্ষে লাকসাম থানার চৌকস পুলিশ অফিসার এএসআই রাজিব জুয়ার আসর থেকে হাতেনাতে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়।

স্থানীয় এলাকার জনগণ, এই অভিযান করে জুয়াড়িদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করার কারনে ধন্যবাদ জানিয়েছেন লাকসাম সার্কেল সিনিয়র এএসপি মোঃ মুহিতুল ইসলাম, লাকসাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেজবাহ উদ্দিন ভূইয়া ও এএসআই রাজিব কে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।