ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

রেদোয়ানের গুলিতে ক্ষমতাসীন দলের দুই কর্মী গুলিবিদ্ধ ;রেদোয়ানসহ গ্রেপ্তার ৪

Edited by_Sakib al Helal
মে ৯, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার চান্দিনায় ছাত্রলীগ ও এলডিপির পাল্টাপাল্টি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানকে কেন্দ্রে করে সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদের গুলিতে দুজন আহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ড. রেদোয়ান আহমেদসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৯ মে) দুপুর আড়াইটায় এ ঘটনার পর বিকেলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী আখলাকুর রহমান জুয়েল বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখসহ ২০-২৫ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতদের বিকেলে কুমিল্লা বিজ্ঞ আদালতে পাঠায় পুলিশ।

আটককৃতরা হলেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ (৬৯), মহিচাইল গ্রামের রবিউল্লাহর ছেলে আলী (৩৭), হারং গ্রামের আব্দুল মবিনের ছেলে বাকি বিল্লাহ (৩৯) ও রেদোয়ান আহমেদের গাড়িচালক সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার মেছড়া খামারখাতা গ্রামের রেজাউল করিম (৫৫)।

অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর বলেন, ‘পাল্টাপাল্টি সমাবেশ শুরু হওয়ার আগেই রেদোয়ান আহমেদ গাড়ি থেকে গুলি ছোড়েন। প্রাথমিকভাবে রেদোয়ান আহমেদ গুলি ছোড়ার সত্যতার প্রমাণ মিলেছে। কাজী আখলাকুর রহমান জুয়েল নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।’

সোমবার (৯ মে) বিকেল ৪টায় চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাস-২ মমতাজ আহমেদ ভবনে কলেজ ছাত্রলীগ ও পৌর এলডিপি পাল্টাপাল্টি ঈদ পুনর্মিলনীর আয়োজন করে। দুপুর ১টার পর থেকে ছাত্রলীগের আয়োজনে স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগ নেতাকর্মীরা অনুষ্ঠানস্থলে উপস্থিত হতে শুরু করে। দুপুর আড়াইটায় এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাস-২ প্রধান ফটকের সামনে গেলে স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সঙ্গে কথা-কাটাকাটি হয়। এ সময় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ একই স্থানে এলডিপির প্রগ্রাম করতে নিষেধ করেন এবং ছাত্রলীগও প্রগ্রাম করবে না বলে জানান। পরে গাড়ি নিয়ে ফেরার সময় ছাত্রলীগ নেতারা রেদোয়ান আহমেদের গাড়িতে তরমুজ ছুড়ে মারেন। এ সময় রেদোয়ান আহমেদ গাড়ির জানালা খুলে পরপর দুটি গুলি করেন। এতে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই কর্মী গুলিবিদ্ধ হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।