ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

অশ্লীল কথা বলে ভিডিও; বদমেজাজের কবির বরুড়া থেকে আটক

Edited by_Sakib al Helal
মে ১০, ২০২২ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার বারিশ হককে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অশ্লীলতার মাধ্যমে হেনস্তামূলক পরিস্থিতি সৃষ্টির অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সিটি-সাইবার ইউনিট।

মঙ্গলবার (১০ মে) দুপুর সোয়া ১টায় কুমিল্লার বরুড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই যুবকের নাম কবির হোসেন।

বিকেলে সাইবার ইনভেস্টিগেশন বিভাগের ইন্টারনেট রেফারেল টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) ধ্রুব জ্যোতির্ময় গোপ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে মিমস, ট্রল ও রোস্টের নামে অশ্লীলতা ছড়িয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে হয়রানি করে আসছিল গ্রেফতার কবির। ‘বদমেজাজ’ নামের একটি পেজ থেকে এরকম পাবলিক নুইসেন্স সৃষ্টি করে সে।

গ্রেফতার যুবকের বিরুদ্ধে ডিএমপির দক্ষিণখান থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

সম্প্রতি বারিশ হক জানান, মূলত ফেসবুককেন্দ্রিক নানা ব্র্যান্ডের প্রচারণাকে কেন্দ্র করে কিছু স্বার্থান্বেষী মহল তার, তার পরিবার এবং তাদের অনাগত সন্তানকে নিয়ে অত্যন্ত বাজে ভিডিও এবং স্ট্যাটাস দিচ্ছে। বেশ কিছু পেজ, ব্যক্তি তাকে নিয়ে নোংরা এ কাজ শুরু করেছে। এক পর্যায়ে অত্যন্ত আপত্তিকর কিছু ভিডিও আপলোড করছে, যা তার জন্য হুমকির কারণ।

এ বিষয়ে গতকাল সোমবার (৯ মে) সাইবার সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনে অভিযোগ করা হয় বলে জানান বারিশ হকের স্বামী সীমান্ত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।