ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের বর্নাঢ্য র ্যালী

Edited by_Sakib al Helal
মে ১৭, ২০২২ ৯:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

হালিম সৈকত, তিতাস।।
১৭ মে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ সারওয়ার হোসেন বাবুর নেতৃত্বে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।
১৭ মে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইটে বিপুল সংখ্যক নেতাকর্মী জড়ো হয়ে র‍্যালিটি গৌরীপুর-হোমনা সড়কসহ উপজেলা চত্বর পদক্ষিণ করে।
এসময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মোকবুল মাহমুদ প্রধান,নাজমুল হাসান কিরন, হোমনা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান টিপু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক সদস্য নজরুল ইসলাম কাজল,উপজেলা যুবলীগের সদস্য কামাল পারভেজ, কড়িকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি আওলাদ হোসেন মুন্সি, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম তারা, কলাকান্দি ইউনিয়নের সভাপতি ইকবাল হোসেন বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ,
নারান্দিয়া ইউনিয়নের সভাপতি মোঃ বিল্লাল হোসেন মেম্বার, কড়িকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ছাইদুর রহমান ভূইয়া, ভিটিকান্দি ইউনিয়নের সাধারণ সম্পাদক শামীম মিয়াসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।