ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের গজারিয়ায় ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত-১,আহত ৩

Edited by_Sakib al Helal
মে ১৯, ২০২২ ৭:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে মিক্সার মেশিনের ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে আম্বিয়া বেগম(৫৫) নামের এক নারী নিহত হয়েছেন।এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকার ‘মুন’ নামে একটি সিএনজি পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, একটি ট্রাক পাম্পের সামনে পার্ক করা একটি প্রাইভেটকারকে সজোরে ধাক্কা দিলে সেটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় প্রাইভেটকারে থাকা চার জন চাপা পড়েন। ঘটনার পরপরই গজারিয়া ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।এ ঘটনায় আম্বিয়া খাতুন (৫৫) নামে এক নারী নিহত হন। আহতরা হলেন– মো. অলি আহমেদ (২২), রিয়া আক্তার (১০) মো. কাইয়ুম (১৫)। তাদের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার কংশনগর পূর্বপাড়া এলাকায়। প্রাইভেটকারটি কুমিল্লা থেকে ঢাকা এয়ারপোর্ট যাচ্ছিল।
নিহতের স্বামী মো. সুলতান মিয়া বলেন, ‘আমাদের ছেলে জসিম উদ্দিন দীর্ঘদিন সৌদি আরবে ছিল। আজ সকালে আমার ছেলে দেশে ফিরছে। তাকে আনার জন্য এয়ারপোর্টে যাচ্ছিল পরিবারের সদস্যরা।

ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। একজনের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। গুরুতর আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাইভেটকারটি কুমিল্লা থেকে ঢাকা যাচ্ছিল “।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।