ঢাকাবৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী

Edited by_Sakib al Helal
মে ১৯, ২০২২ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

হালিম সৈকত, কুমিল্লা।।

কুমিল্লা জেলার তিতাস উপজেলার মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।

তিতাস উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানকে পেছনে ফেলে তিনি এই শ্রেষ্ঠত্ব অর্জন করলেন।

এছাড়া মাছিমপুর আর আর ইনস্টিটিউশন ২০১৮ ও ২০১৯ সালে পর পর দুই বার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছিল। ২০১৬ সালে ফলাফলের ভিত্তিতে তিতাস উপজেলায় প্রথম হয়েছিল এবং শিক্ষা মন্ত্রনালয় থেকে ১ লক্ষ টাকা পুরস্কার হিসেবে পেয়েছিল।

১৯৩০ সালে স্কুলটি প্রতিষ্ঠা করেছিলেন মাছিমপুর গ্রামের কৃতি সন্তান শ্রী রাজবিহারী পোদ্দার। তিনি এই অঞ্চলে অন্ধকারে আলো জ্বালিয়েছেন। মাহফুজুর রহমানের এই সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি মোঃ আলম সরকার, সাবেক সভাপতি বিবেকানন্দ পোদ্দার বিবু, অভিভাবক সদস্য ও কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন বাবুল, সহকারী প্রধান শিক্ষক আবুল বাশার বকুল ও সামাজিক সংগঠন ফ্রেন্ডস ক্লাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।