ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে বাসচাপায় সাংবাদিকসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

Edited by_Sakib al Helal
জুলাই ৯, ২০২২ ৭:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার বেকিনগর এলাকায় বাস চাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।
শনিবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০ টায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত তিন জন দাউদকান্দি উপজেলার একই গ্রামের বাসিন্দা। নিহতদের মধ্যে দুইজন আপন ভাই ও একজন স্থানীয় সমাজ কণ্ঠ পত্রিকার সাংবাদিক।
তারা হলেন, দাউদকান্দি উপজেলার বেকিনগর গ্রামের মোঃ শাহজালাল মিয়ার ছেলে মোঃ শরীফ (২৩) ও মোঃ তাপসির (১৮) এবং একই গ্রামের হক সাব মিয়ার ছেলে সাংবাদিক মোঃ সোহেল রানা রাসেল (২৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির বেকিনগর এলাকায় ঢাকাগামী একটি বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিন আরোহী গুরুতর আহত হয়।সাথে সাথে স্থানীয়রা তাদের উদ্ধার করে দাউদকান্দি (গৌরীপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিলে কর্ত্যবরত চিকিৎসক তিনজনকে মৃত বলে ঘোষণা করেন।

দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ জানান, মোটর সাইকেল আরোহীদের চাপা দিয়ে বাসটি দ্রুত গতিতে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তিন আরোহী নিহত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।