ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসাম উপজেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

admin
আগস্ট ১৩, ২০২২ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

মনির আহমেদ, লাকসামঃ
শিগগিরই রাজপথে সক্রিয় হচ্ছে লাকসামের বিএনপি। ২২ আগষ্ট থেকে রাজপথে আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিতে প্রথম দফায় গতকাল শুক্রবার দিনভর লাকসাম উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বিশেষ এই বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির শিল্প-বিষয়ক সম্পাদক, মানবতার অনন্য সেবক, লাকসাম-মনোহরগঞ্জের মাটি ও মানুষের নেতা জননেতা মো. আবুল কালাম।

লাকসাম উপজেলা বিএনপির আহবায়ক আব্দুর রহমান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব..জাতীয়তাবাদী ছাত্রদলের সোনালী ফসল অধ্যাপক সরওয়ার জাহান ভুঁইয়া দোলন।

লাকসাম উপজেলা বিএনপির সদস্য সচিব, সাবেক ইউপি চেয়ারম্যান হাজী মো. নুর হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক শাহ সুলতান খোকন, লাকসাম পৌরসভা বিএনপির আহবায়ক আবুল হাসেম মানু, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাজী মো. ইব্রাহিম খলিল, কাজী আব্দুর রশিদ।

লাকসাম পৌরসভা বিএনপির সদস্য সচিব আবুল হোসেন মিলন, লাকসাম উপজেলা যুবদলের আহবায়ক (প্রস্তাবিত) মোশারফ হোসেন মুশু, সদস্য সচিব জিল্লুর রহমান ফারুক (প্রস্তাবিত) উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাসুদ রানা বেলাল, সাধারণ সম্পাদক নুর আলম, উপজেলা শ্রমিকদলের সভাপতি শওকত আলম সেলিম, উপজেলা ছাত্রদলের আহবায়ক মির্জা সালাউদ্দিন আহমেদ বায়েজিদ (প্রস্তাবিত) সদস্য সচিব মো. আলী হোসেন (প্রস্তাবিত)

বিএনপি লাকসাম উপজেলাধীন ১০টি সাংগঠনিক ইউনিয়নের সভাপতি/সাধারন সম্পাদক সহ অঙ্গসংগঠন সমুহের অন্যান্য সিনিয়র নেতৃবৃন্দরাও বিশেষ এই বর্ধিত সভায় বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।