ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যৃ

Edited by_Sakib al Helal
আগস্ট ১৫, ২০২২ ৮:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়ায় সিদ্দিকুর রহমান(৫৫) নামে এক কৃষকের বজ্রপাতে মৃত্যু হয়েছে।
সোমবার(১৫ আগষ্ট) বেলা ১১টায় বাড়ির পাঁশে ধানের মাঠে কাজ করতে গিয়ে বজ্রপাতে এ ঘটনা ঘটে।

সিদ্দিকুর রহমান বরুড়া উপজেলার ৩নং উত্তর খোশবাস ইউনিয়নের ইলাশ পুর গ্রামের বাসিন্দা।তিনি নার্সারী ব্যবসায়ী নজির মিয়ার বড় ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়,সোমবার সকালে বাড়ির পাঁশে ধানের জমিতে কাজ করার সময় বৃষ্টি শুরু হয়।এক পর্যায়ে হটাৎ একটি শব্দ করে বজ্রপাত হয়।এ সময় তার শরীলে বজ্রপাতে তাপ লেগে ঝলসে যায়।সে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়।পড়ে স্থানীয়রা টের পেয়ে ঘটনার স্থল থেকে তাকে উদ্ধার করে খোশবাস সবুজ ছাতা ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা খারাপ দেখে বরুড়া সরকারী হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন।সাথে সাথে বরুড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

খোশবাস সবুজ ছাতা ক্লিনিকের চিকিৎসক ডাঃজসিম উদ্দিন বলেন,তারা ঘটনার সাথে সাথে আমাদের ক্লিনিকে নিয়ে এসেছিল কিন্তু আমি তার পালস মেপে দেখি সে মারা গেছে।তবু তাদের শান্তনার জন্য বরুড়া হাসপাতালে পাঠিয়েছি।সে বজ্রপাতের সময়েই মারা গেছে”।

স্থানীয় ইউপি মেম্বার মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন,সকালে ধানের মাঠে কাজ গিয়ে হটাৎ বজ্রপাতে তার মৃত্যু হয়”।

এ বিষয়ে বরুড়ার ৩নং উঃ খোশবাস ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার বলেন,আমি শুনেছি ইলাশপুর গ্রামের সিদ্দিক মিয়া বজ্রপাতে মারা গেছেন।আমি তার বাড়িতে যাচ্ছি।তার বাড়িতে গিয়ে বিস্তারিত জানাতে পারবো”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।