ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী ছাত্র খেলাফত চান্দিনা উপজেলা শাখার কাউন্সিল সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে ।

Edited by_Sakib al Helal
আগস্ট ২৫, ২০২২ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মাওঃ আমিনুল ইসলাম ভুঁইয়া।।
ইসলামী ছাত্র খেলাফত কুমিল্লা জেলার চান্দিনা উপজেলা শাখার কাউন্সিল অনুষ্ঠিত কাউন্সিলে মোঃ জয়নুল আবেদীন কে সভাপতি ও তানভীরুল ইসলাম খান কে সেক্রেটারি করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আজ ২৫ আগস্ট চান্দিনা পৌরসভাস্হ একটি মাদ্রাসা হলরুমে ইসলামী ছাত্র খেলাফত চান্দিনা উপজেলা শাখার কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে মুহাম্মদ আবু বকর খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা আবুল হাসিম শাহী, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি ও চান্দিনা উপজেলা শাখা ছাত্র খেলাফতের সাবেক সভাপতি এনামুল হাসান ফরহাদ

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইসলামী ছাত্র খেলাফতের কেন্দ্রীয় ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আল আমিন, কেন্দ্রীয় প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন (রাতুল) কেন্দ্রীয় অর্থ সম্পাদক হোসাইন আহমদ,ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক ফখরুদ্দীন শিবলী।

আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র খেলাফত চান্দিনা উপজেলা শাখার সহ সভাপতি আল আমীন বসন্তপুরী, সহ সভাপতি ইমরান হোসাইন, সহ সভাপতি নুরুল আমীন, সহকারী সেক্রেটারি জামিল হাসান,
অর্থ সম্পাদক রাশেদুল ইসলাম, প্রচার সম্পাদক বেলাল হুসাইন আসমানী, সহকারী প্রচার সম্পাদক সায়েম আহমেদ রাজী,
মাওঃ সোলাইমান,কামরুল ইসলাম মাহমুদী,রিয়াজুল ইসলাম প্রমুখ দায়িত্বশীল বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।