ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসামে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে যৌনহয়রানির চেষ্টা করলেন শিক্ষক। ধারাবাহিক (পর্ব-১)

Edited by_Sakib al Helal
আগস্ট ২৭, ২০২২ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

এম এ কাদের অপু।।

কুমিল্লার লাকসামে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

অভিযোগকারী ছাত্রীর বাবা মোঃ জাহাঙ্গীর আলমের ৬ষ্ঠ শ্রেনী পড়ুয়া ছাত্রীর যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে আতাকরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ দেলোয়ার হোসেনের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময় এমন ন্যাক্কারজনক কাজটি করেন এই নরপশু শিক্ষক দেলোয়ার হোসেন। মঙ্গলবার বিদ্যালয়ের নির্ধারিত সময়ের আগেই ছুটি হয়ে যায় বিদ্যালয়টি।

পার্শ্ববর্তী গ্রাম পলকটের এই শিক্ষকের গ্রামের বাড়ি হওয়ায় অনেকেই ভয়ে মুখ খুলছেনা তার বিরুদ্ধে, কিন্তু জাহাঙ্গীর আলম ভয়কে উপেক্ষা করে ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে জানাইলে পুলিশ অভিযোগ নেয়, পরে প্রধান শিক্ষক মোঃ মেজবাহ উদ্দিন সহ থানায় পরে ৩ দিন পর অভিযোগ প্রত্যাহার করেন জাহাঙ্গীর।

এইদিকে আতাকরা উচ্চ বিদ্যালয় এন্ড কলিজটি চলতি মাসেই এমপিও ভুক্ত হয়েছে বলে জানাযায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মেজবাহ উদ্দিন জানান, এই শিক্ষকের বিরুদ্ধে প্রায় ৩০টিরও বেশি অভিযোগ এসেছে, আমরা শিক্ষা মন্ত্রনালয়ের আইনের মধ্য দিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।