ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় ৩৮ কেজি গাজা উদ্ধার, পিকআপ ভ্যান জব্দ

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ১২, ২০২২ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার মুরাদনগরে ৩৮ কেজি গাঁজাসহ গাজাঁ পরিবহন কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

রবিবার রাত ৮টায় উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন দৌলতপুর নজরুল গেইট এলাকায় অভিযান চালিয়ে এসব গাজাঁ ও পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান জব্দ করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ী ফেলে আসামীরা পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া মাধবপুর হতে দুইজন মাদক ব্যবসায়ী একটি পিকআপ ভ্যান দিয়ে মাদকের একটি বড় চালান বাঙ্গরাবাজার থানার দৌলতপুরের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে এসআই জাহাঙ্গীর আলম ও এসআই কাজী মোঃ শাহনেওয়াজ এর নেতৃত্বে একদল পুলিশ দৌলতপুর নজরুল গেইট এলাকায় চেক পোষ্ট স্থাপন করে। আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌলতপুর পল্লী বিদ্যুৎ সাব-স্টেশন অফিসের রাস্তার পাশে গাড়ীটি রেখে পালিয়ে যায়। পরে আসামীদের ফেলে যাওয়া পিকআপ ভ্যানটি তল্লাশী করে গাড়ীর ভিতরে থাকা ৩৮ কেজি গাঁজা এবং আসামীদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোন উদ্ধার করে মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকবাল হোসেন বলেন, দৌলতপুর নজরুল গেইট এলাকায় অভিযান চালিয়ে ৩৮ কেজি গাজাঁ উদ্ধার করা হয়। জব্দকৃত পিকআপের অজ্ঞাতনামা চালক ও অজ্ঞাতনামা একজন মাদক কারবারী’র বিরুদ্ধে এজাহার দায়ের করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।