ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা -সিলেট আঞ্চলিক মহাসড়কে প্রাইভেটকার উল্টে নিহত ১;আহত ৪

edited by_Sakib Al Helal
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১:০৭ অপরাহ্ণ
Link Copied!

তোফায়েল আহম্মেদ।।

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারে প্রাইভেটকার উল্টে মোহাম্মদ হেকিম মিয়া (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। এতে অপর এক পথচারী এবং প্রাইভেটকারের চালক ও যাত্রীসহ আরও ৪ জন আহত হয়। মঙ্গলবার সকাল ৭টার দিকে দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের ছগুরা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল অনুমান ৭ টায় ছগুরা বাজারে নাস্তা খেয়ে স্থানীয় “পপুলার এগ্রো ইন্ডাষ্ট্রিজ’ এর দুই শ্রমিক হেকিম মিয়া(৫৫) ও সাহিদা বেগম(৪৫) কর্মস্থল যাচ্ছিলেন, এসময় কুমিল্লামুখী দ্রুতগামী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১১-৩৫১০নং) নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে পাশর্^বর্তী জমিতে গিয়ে উল্টে পড়ে।
স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে প্রাইভেট কারের ভেতরে থাকা চালক (৩৫), মহিলা (২৮) ও একটি কণ্যা শিশু(৮) এবং পাশে পড়ে থাকা সাহিদা বেগমকে উদ্ধার করেন। প্রাইভেট কারের যাত্রীদের ভাষ্যানুযায়ী কারের নিচে চাপা পড়ে থাকা হেকিম মিয়াকে উদ্ধার করেন। স্থানীয়রা দুই শ্রমিককে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শ্রমিক হেকিম মিয়াকে মৃত ঘোষণা করেন, অপর আহত সাহিদা বেগমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। এসময় প্রাইভেট কারে থাকা চালক ও যাত্রীরা পালিয়ে যায়।
নিহত হেকিম মিয়া কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার গজারিয়া গ্রামের মৃত: এহসান আলীর পুত্র এবং অপর আহত শ্রমিক সাহিদা বেগম দেবিদ্বার উপজেলার দক্ষিণ নারায়নপুর গ্রামের কবির হোসেনের স্ত্রী।
এ ব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ কামাল উদ্দিন জানান, সড়ক দূর্ঘটনায় নিহত শ্রমিকের মরদেহ পুলিশ ফাঁড়িতে নিয়ে এসেছি, প্রাইভেট কারটি উদ্ধারের প্রক্রিয়া চলছে। তবে প্রাইভেট কারের চালকসহ ৩ যাত্রী পালিয়ে যায়। নিহতের স্বজনরা আসার পরই আইনগত ব্যবস্থা নেব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।