ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণপাড়ায় বিদ্যুৎ পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

Edited by_Sakib al Helal
অক্টোবর ২, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এনামুল হক বাবু(২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার(২ অক্টোবর) দুপুরে উপজেলার দুলালপুর (পশ্চিমপাড়া) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে যুবকের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহত এনামুল হক বাবু ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর গ্রাসের আবদুল কুদ্দুস মিয়ার ছেলে।এনামুল পেশায় একজন পিকআপ ভ্যান চালক ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পারিবারিক সূত্রে জানা যায়, দুপুর আড়াইটার সময় তাদের ঘরের পানির পাম্পের মোটর সংযোগ মেরামত করার চেষ্টা সময় বিদ্যুতের তারটি খুলতেই এনামুল তাড়ে জড়িয়ে পড়েন। হঠাৎ করে তিনি চিৎকার দিয়ে মাটিতে পড়ে যায়। বাড়ির লোকজন দৌড়ে এসে তাকে উদ্ধার করে ব্রা‏হ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. তারিকুল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন। পরে স্বজনরা তাকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিজ বাড়িতে নিয়ে যান।

স্থানীয় ইউপি সদস্য এনামুল হক বাবুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।