ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

রানীগাছ ফুটবল একাডেমি কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট -২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত।

Edited by_Sakib Al Helal
অক্টোবর ৩, ২০২২ ৮:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আমির হোসেন (বাবু),বি-পাড়া।।

“ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল,মাদকের বিরুদ্ধে ফুটবল ” এই স্লোগান কে সামনে রেখে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের রানীগাছ ফুটবল একাডেমি কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টে – ২০২২ এর ফাইনাল খেলা রবিবার বিকেলে রানীগাছ মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় রুবেল একাদশ এবং সাদেক একাদশের অনুষ্ঠিত মধ্যকার খেলাটি রুবেল একাদশ বনাম সাদেক একাদশকে ০২-০০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন টফি অর্জন করে ৩২” এল ই ডি টিভি পুরস্কার জিতে নেন। অপর দিকে রার্নাস-আপ টফি পুরুস্কার হিসেবে ২৪ ” এল ই ডি টিভি জিতে নেন সাদেক একাদশ। খেলায় আমন্ত্রিত অতিথিরা হাজারো দর্শকের উপস্থিতে চ্যাম্পিয়ন টফি এবং রানার্স আপ টফি তুলে দেন বিজয়ীদের মাঝে। খেলায় আমন্ত্রিত অতিথি এবং আয়োজকদের মাঝে সর্ম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা -৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এড. আবুল হাসেম খান,এমপি, প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু জাহের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: সোহেল রানা, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ শেখ মাহমুদ হাসান ( রুবেল), বাংলাদেশ গার্হস্থ্য অর্থনীতি কলেজের সহকারী অধ্যক্ষ মো: কামরুজ্জামান, ডা: মো: শাহীন শাহ, বিশিষ্ট ব্যবসায়ী মো:মনিরুজ্জামান সরকার। খেলায় সভাপতিত্ব করেন ১ নং মাধবপুর ইউনিয়ন চেয়ারম্যান মো: ফরিদ উদ্দিন এবং খেলাটি পরিচালনায় ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কামরুল হাসান আলমাস এবং রানীগাছ গ্রামের ফুটবল প্রেমি একঝাক যুবক। খেলাটি উপভোগ করতে ফুটবল প্রেমি হাজারো দর্শক স্রোতা এবং এলাকার গণমান্য ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।খেলাটি
আয়োজন করেন রানীগাছ যুবসমাজ ও এলাকাবাসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।