ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার লাকসামে আন্তঃ জেলা চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার।

Edited by_Sakib al Helal
অক্টোবর ৮, ২০২২ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার লাকসাম উপজেলার চন্দনা বাজারে মেসার্স হক ট্রেডার্স নামক প্রতিষ্ঠানে আবুল খায়ের কনজিউমার প্রোডাক্ট ও সবিজ কর্পোরেশন এর ডিলারে ২৫ই সেপ্টেম্বর রাতে লাকসাম উপজেলার চন্দনা বাজার মসজিদের মুয়াজ্জিন ফজরের নামাজের আযান দিতে এসে দোকানের শাটার খোলা দেখে দোকানের মালিক মোঃ ফজলুল হক অবগত করলে, দোকানের মালিক ফজলুল হক ঘটনাটি লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেজবাহ উদ্দিন ভূইয়াকে জানালে, ওসি তার উর্ধতন কর্মকর্তাকে অবগতি করার পর কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান ও লাকসাম সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মুহিতুল ইসলামের নির্দশে এসআই মাকসুদ কে দায়িত্ব দিলে গত ২ দিনের আন্তরিক প্রচেষ্টায় সংগ বদ্ধ চোর চক্রের ৬ সদস্যকে পার্শ্ববর্তী নোয়াখালী জেলার বেগমগঞ্জ ও সোনাইমুড়ী উপজেলা থেকে গ্রেফতার করে লাকসাম থানায় নিয়ে আসে।

চুরি হওয়া মালামালের মধ্যে ২ টি কফি মেশিন, ৩ হাজার টাকার গুড়া দুধ ও একটি ব্যাটারি চালিত অটো বক্স গাড়ি উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে লাকসাম থানা পুলিশের আয়োজনে একটি প্রেস ব্রিফিং করা হয়।

আটককৃতরা হলেন ১। মোঃ ইলিয়াছ হোসেন প্রকাশ সোহাগ(৩৩), পিতা- মৃত বদিউজ্জামান, বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী, ২। মোঃ তানিম(২০), পিতা- নুরুল আমিন,থানা- বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী, ৩। মোঃ রাশেদ (২৪), পিতা- মৃত আব্দুস সাত্তার, বেগমগঞ্জ, থানা- সোনাইমুড়ী, জেলা- নোয়াখালী,৪। মোর্শেদ আলম(৩৯), পিতা- আবুল বাশার, থানা- চাটখীল, জেলা- নোয়াখালী, ৫। আলা উদ্দিন(২১), পিতা- দেলোয়ার হোসেন, থানা- বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী, ৬। আব্দুর রহিম(৪৭), পিতা- মৃত ওসমান আলী, বজরা ইউপি, থানা- সোনাইমুড়ী, জেলা- নোয়াখালী। লাকসাম থানার মামলা নং ০৩।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।