ঢাকাবৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নাঙ্গলকোটে পানিতে ডুবে মামা-ভাগিনার মৃত্যু

Edited by_Sakib al Helal
অক্টোবর ৯, ২০২২ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার নাঙ্গলকোটে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে মামা-ভাগ্নে। শনিবার বিকেলে উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের পূর্ব বামপাড়া গ্রামের কালাম ভূঁইয়াবাড়ির পুকুর থেকে স্থানীয়রা দুই শিশুর মরদেহ উদ্ধার করে বলে জানান নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) কানন চৌধুরী।
মৃত দুই শিশু হলো জাহিদুল ইসলাম ভূঁইয়া ওরফে সাইফ উদ্দিন (১১) ও তার ভাগ্নে জোবায়েদুল ইসলাম স্বপ্নীল (৯)। এর মধ্যে স্বপ্নীল পূজার ছুটিতে নানার বাড়ি বেড়াতে এসেছিল। সাইফ উদ্দিন ওই গ্রামের আবুল কালাম ভূঁইয়া ছেলে।
রায়কোট দক্ষিণ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ও পূর্ব বামপাড়া গ্রামের বাসিন্দা মাহবুবুল হক জানান, শনিবার দুপুরে পরিবারের সদস্যদের অজান্তে মামা-ভাগ্নে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। এর পর থেকে তাদের সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন তাদেরকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। বিকেলের দিকে জসিম উদ্দীন নামের এক ব্যক্তি পুকুরের পানিতে জোবায়েদুল ইসলামকে ভাসতে দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তার লাশ উদ্ধার করতে গিয়ে সাইফেরও মৃতদেহ পায়। তাদের উদ্ধার করে নাঙ্গলকোট সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।