ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ

Edited by_Sakib Al Helal
অক্টোবর ১৬, ২০২২ ৯:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চন্ডিপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা পরিবারের ভিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ জানান বীর মুক্তিযুদ্ধা মোঃ হানিফ। সংবাদের প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধা হানিফ বলেন,
আমার প্রতিবেশী সাবেক ইউপি মেম্বার মতিন উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমাকে ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে মান সম্মান নষ্ট করছে।তিনি আরো বলেন,মতিন মেম্বারের দুই পরিবারের ৫ ছেলে ও এক ছেলে জাপানে থাকে টাকার গরমে অহেতুক আমাকে মিথ্যা অপবাদ দিয়ে সামাজিকভাবে সম্মান ক্ষুন্ন করছে।গত ১৪ অক্টোবর শুক্রবারে বাড়িতে সাংবাদিক এসে তথ্য জানতে চাইলে সঠিক তথ্য দেই। পরে সাংবাদিকগন মতিন মেম্বারের বাড়ি দেখিয়ে দিতে বললে আমার ছেলেরাসহ কয়েকজন মতিনের বাড়িতে যায়।মতিনের বাড়ির সিসি টিভি ফুটেজ সংগ্রহ অপপ্রচার চালাচ্ছে আমার ছেলেরা তাকে তার বাড়িতে হুমকি দিতে গেছে।যা নাকি আমি ছেলেদের পাঠিয়ে করেছি। যাহা সঠিক নয়।আমি এমন মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।