ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে ধানের জমিতে মিললো গৃহশিক্ষকের লাঁশ

Edited by_Sakib al Helal
নভেম্বর ২৭, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।
কুমিল্লা জেলার বুড়িচংয়ে একটি ধানের জমি থেকে হাফেজ সাদেকুর রহমান (২২) নামে এক গৃহশিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার(২৭ নভেম্বর) সকাল ৯টায় উপজেলার ময়নামতি ইউনিয়নের নামতলা পূর্বপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, ওই যুবককে শ্বাসরোধ করে হত্যার পর এখানে ফেলে রাখা হয়েছে।

হাফেজ সাদেকুর রহমানের বাড়ি জেলার চান্দিনা উপজেলার বিচুন্দাইর গ্রামে। তিনি ওই এলাকার বাচ্চু মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান।
নিহত সাদেক নামতলা গ্রামে আবুল বাশার নামে এক ব্যক্তির বাড়িতে গৃহশিক্ষক হিসেবে থাকতেন। পাশাপাশি সেনানিবাস এলাকায় একটি মোবাইলের দোকানে চাকরি করতেন। শনিবার রাতে তিনি বাড়িতেই ফুটবল খেলা দেখেছেন কিন্তু সকালে বাড়ির পাশে ধান খেতে তাঁর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেয় বলে জানিয়েছে পুলিশ।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন‘সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। যে বাড়িতে লজিং থাকত তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি বলেন, প্রাথমিকভাবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ জমিতে ফেলা হয়েছে। ঘটনাস্থলে সিআইডির টিম আছে। তারা বিভিন্ন আলামত সংগ্রহ করছে। আমরা মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।