ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডিবির সাথে গোলাগুলি অস্ত্রসহ গুলিবিদ্ধ ডাকাত গ্রেপ্তার

Edited by_Sakib al Helal
নভেম্বর ২৯, ২০২২ ৬:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

কুমিল্লার বুড়িচংয়ে ডিবি পুলিশের গাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ এক ডাকাত গ্রেপ্তার।

বুড়িচংয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডিবির সাথে গোলাগুলি অস্ত্রসহ গুলিবিদ্ধ ডাকাত গ্রেপ্তারসোমবার (২৯ নভেম্বর) দিবাগত রাত আড়াইটায় বুড়িচং উপজেলার আবিদপুর সড়কের মাথায় কাকিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।

ডিবি সূত্রে জানা যায়,সোমবার দিবাগত রাত আড়াইটায় ডিবির একটি টিম বুড়িচং থানাধীন নিমসার হতে কংসনগর যাওয়ার উদ্দেশ্যে আবিদপুর সড়কের মাথায় কাকিয়াচর নামক এলাকায় পৌঁছালে গাড়ির চাকায় হঠাৎ করে বিকট শব্দ শোনা গেলে ড্রাইভার গাড়ি থামায়। গাড়ি থামার সাথে সাথেই রাস্তার পার্শ্ববর্তী ধানক্ষেত হতে ৭-৮ জন সশস্ত্র ডাকাত দল গাড়িটিকে চারপাশ থেকে ঘিরে ফেলে। ডিবির কর্মকর্তাসহ ফোর্সরা দ্রুত গাড়ি থেকে নামলে সশস্ত্র ডাকাত দল ডিবির জ্যাকেট পরিহিত পুলিশ দেখে আক্রমণাত্মক হয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। তখন ডিবি পুলিশ পাল্টা গুলি করলে ডাকাত দল বিভিন্ন দিকে ছুটে পালাতে থাকে। গুলির আওয়াজ ও পুলিশের বাঁশির শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে। পরবর্তীতে স্থানীয় লোকজন ও ডিবি পুলিশ পার্শ্ববর্তী ধানক্ষেত ও খালি জায়গায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে পেয়ে হেফাজতে নিয়ে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে। এ সময় ঘটনাস্থল থেকে ১টি পাইপ গান,১ ছেনী দা,১টি কিরিচ, ১টি লোহার রড, ১টি কার্তুজ উদ্ধার করে। এ সময় ৬ রাউন্ড গুলী বিনিময় হয়।

গ্রেফতারকৃত আহত আসামী(ডাকাত) বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশী পাহারায় চিকিৎসাধীন আছে।

আহত গ্রেফতারকৃত আসামী বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউপি’র হালগাঁও গ্রামের (খালেক মাষ্টারের বাড়ি)’র আব্দুর রাজ্জাকের ছেলে ইউছুফ(২৯)।

গ্রেপ্তারকৃত ডাকাত ও পালাতক ডাকাতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে বুড়িচং থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।