ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

Edited by_Sakib al Helal
ডিসেম্বর ১, ২০২২ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দুঃস্থ এবং দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে দেবিদ্বার পৌরসভার ইকরা নগরী এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় আগাম শীতবস্ত্র পেয়ে খুশি ওই এলাকার শতাধিক দুঃস্থ পরিবার।
মাওলানা মুফতি আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্ভাব্য মেয়র প্রার্থী সাংবাদিক আবুল খায়ের, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জহিরুল ইসলাম, সমাজসেবক আলমগীর হোসেন, ইঞ্জিনিয়ার আবুল বাশার প্রমুখ। অনুষ্ঠানে আমিরুন নেছা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাংবাদিক রস্তম খাঁন সৌদি আরব থেকে মুঠোফোনে যুক্ত হয়ে বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠান শেষে দেশ জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়। সুন্দর এবং মানবিক এ উদ্যোগ গ্রহণের জন্য উদ্যোক্তাদেরকে ধন্যবাদ জানান এলাকাবাসী। প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক আবুল খায়ের এলাকার দুঃস্থ অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি উদাত্ত আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।