ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় ৮০ কেজি গাঁজাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক ১

Edited by_Sakib al Helal
ডিসেম্বর ২৭, ২০২২ ১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে ২ মণ (৮০কেজি) গাঁজাসহ জসিম নামে একজনকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে উপজেলার নালঘর এলাকায় ঢাকা দক্ষিণ মাদকদ্রব্য অধিদপ্তর ও কুমিল্লা জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের যৌথ অভিযানে গাঁজাসহ মাদক কারবারি জসিমকে আটক করা হয়।

আটককৃত চিহ্নিত মাদক কারবারি জসিম উদ্দিন (৪৫) চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের গোপল নগর গ্রামের মোঃ শরাফত আলীর ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি চৌদ্দগ্রাম উপজেলার নালঘর এলাকার গাঁজা ব্যবসায়ী জসিম বিক্রয়ের উদ্দেশ্যে বিপুল পরিমাণ গাঁজা তার বাসায় মজুদ করেছেন। সেই তথ্যের ভিত্তিতে ঢাকা মেট্রো দক্ষিণের সার্কেলের তিনটি টিম গঠন করে কুমিল্লা জেলা মাদকদ্রব্য অধিদপ্তরকে সাথে নিয়ে এই অভিযান পরিচালনা করে জসিমের বাড়ির একটি কক্ষে মজুদ করা গাঁজাসহ জসিমকে আটক করি।

কুমিল্লা জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক ইমরুল হাসান বলেন ঢাকার তিনটি টিম ও কুমিল্লা জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের টিমের যৌথ অভিযানে জসিমকে ২ মণ গাঁজাসহ গ্রেফতার করা হয়। জসিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চৌদ্দগ্রাম থানায় মামলার প্রস্তুতি চলছে। তিনি আরো জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো দক্ষিণ কার্যালয়ের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান, মোহাম্মদ মিজানুর রহমান, মোঃ আব্দুর রহিম, এসআই মোঃ তরিকুল ইসলাম, তাজবির আহাম্মদ, মোঃ শাহ আলম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা জেলা কার্যালয়ের এসআই মোঃ মুরাদ হোসেন, এএসআই কামরুল হাসান, মিজানুর রহমান ও অন্যান্য সদস্যদের সমন্বয়ে গঠিত টীম এ অভিযান পরিচালনা করেন।
যেখানে মাদক সেখানেই সাড়াশি অভিযান চালাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অবৈধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করে, এমন অভিযান নিয়মিত পরিচালিত হবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।