ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে ২০ কেজি গাঁজা উদ্ধার;নারীসহ আটক ৩

Edited by_Sakib al Helal
জানুয়ারি ৪, ২০২৩ ৩:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় ২ নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো: উপজেলার কালিকাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মৃত হাজী লোকমান মিয়াজীর ছেলে জসিম উদ্দিন, একই গ্রামের মাঈন উদ্দিন মিয়ার স্ত্রী কহিনুর বেগম ও মৃত মরণ আলীর মেয়ে ঋতু আক্তার।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার এসআই আলী আশ্রাফ জুয়েলের নেতৃত্বে সোমবার গভীর রাতে পুলিশের একটি টিম কালিকাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের জসিম উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় বাড়ির মালিক জসিম উদ্দিন, তার সহযোগী কহিনুর বেগম ও ঋতু আক্তারকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘কালিকাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।