ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে আল মানার ইসলামিক স্কুল এন্ড মাদরাসার ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ১২, ২০২৩ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

তোফায়েল আহম্মেদ,দেবিদ্বার।।
কুমিল্লার দেবিদ্বারে আল মানার ইসলামিক স্কুল এন্ড মাদরাসার প্রাথমিক স্তরের শতাধিক ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই ও বার্ষিক ফলাফলের পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মাদরাসার নিজস্ব ক্যাম্পাসে পাঠ্যবই ও পুরস্কার বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মো. নাছির উদ্দিন। মাও. মো. আবদুল হামিদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুশাগাজী বাড়ি মানব কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. হাবিবুর রহমান, দেবিদ্বার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাহীন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন রবিন, কুশাগাজী বাড়ি মানব কল্যাণ ফাউন্ডেশনের সহ সভাপতি মো. সুমন ডিলার, সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান, অর্থ সম্পাদক মো. ইব্রাহীম খলিল, সদস্য মো. সাইফুল ইসলাম প্রমুখ।
আল মানার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের সভাপতি হাফেজ ক্বারী মনিরুজ্জামান পাহাড়পুরী সভাপতিত্বে বক্তারা বলেন, দেবিদ্বারে পুরাতন বাজারে আল মানার ইসলামিক স্কুল এন্ড মাদরাসা প্রতিষ্ঠার শুরু থেকে ইসলামিক শিক্ষা বিস্তারে ভূমিকা রেখে আসছে। কোমলমতি শিশুদের ধর্মীয় শিক্ষার পাশাপাশি নৈতিক ও আধুনিক শিক্ষায় এ মাদরাসাটি অনন্য নজির স্থাপন করেছে। আমরা আশা করব, এর ধারাবাহিকতা রক্ষা করে এ মাদরাসাটি অনেক দূর এগিয়ে যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।