ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে এতিম ছাত্রদের হাতে শীতবস্ত্র তুলে দিলো ফ্রেন্ডস ক্লাব

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ১৩, ২০২৩ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

হালিম সৈকত,তিতাস।।

কুমিল্লার তিতাসের মজিদপুর ইউনিয়নের বালুয়াকান্দির মরহুম শহীদুল্লাহ সরকার নুরানী হাফেজিয়া মাদ্রাসার এতিম ও পিছিয়ে পড়া ছাত্র-ছাত্রীদের হাতে শীতের কম্বল তুলে দিলো স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাব।

১৩ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে এগারোটায় মাদ্রাসার হল রুমে এই শীতবস্ত্র তাদের হাতে তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হালিম সৈকত, প্রধান সমন্বয়ক মোঃ সবুজ মিয়া, মোঃ শরিফুল ইসলাম, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জুয়েল রানা, ক্রীড়া সম্পাদক মাহবুব হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল করিম, সদস্য দ্বীন ইসলাম সাগর, উক্ত মাদ্রাসার মুহতামিম মাওলানা ক্বারী আল আমিন মাহমুদ, সাবেক মেম্বার আবুল কাশেম, গৌরীপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আল আমিন, সমাজসেবক নুরুল ইসলাম, বালুয়াকান্দি কবরস্থান ও ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম, মুসা জমাদ্দার, তোতা মিয়া, আঃ খালেক ভূইয়া ও মুক্তার হোসেন মোল্লা প্রমূখ।

বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ শামিম আহমেদের আর্থিক প্রনোদনায় ও ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে মাদ্রাসায় কম্বল বিতরণ কার্যক্রমের এটি প্রথম ধাপ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।