ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসামে ড্রেজারে অবৈধ বালি উত্তোলনে বাঁধা দেওয়ায় ভুমি সহকারীসহ ৩ জনের উপর হামলা

Edited by_Sakib Al Helal
জানুয়ারি ১৫, ২০২৩ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার লাকসামে ড্রেজার দিয়ে অবৈধ ভাবে বালি উত্তোলনে বাঁধা দেয়ায় ভুমি সহকারীসহ ৩ জনের উপর হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে।
আহতদেরকে লাকসাম সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার(১৫ জানুয়ারি) দুপুর ১২ টায় লাকসাম পৌরসভার ৭ নং ওয়ার্ড গাজীমুড়া গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, লাকসাম পৌরসভার ৭ নং ওয়ার্ড গাজীমুড়া গ্রামের দক্ষিণ মাঠে একই গ্রামের হাজী ইসছাক মিয়া(বক কোম্পানী) ছেলে ওয়ার্ড যুবলীগ সভাপতি সোহাগ ও রমিজ উদ্দীনের ছেলে সোহেল ড্রেজার দিয়ে অবৈধ ভাবে বালি উত্তোলন করছে। সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে উপজেলা উপ-সহকারী ভুমি কর্মকর্তা নাজমুল হকের নেতৃত্বে দৌলতগঞ্জ পৌর ভুমি অফিস সহায়ক জসিম ও আতাউর রহমান ড্রেজার দিয়ে অবৈধ ভাবে বালি উত্তোলনে বাধা দিলে ড্রেজার দিয়ে অবৈধ ভাবে বালি উত্তোলনকারী সোহাগ ও সোহেলসহ ১০/১৫ জন তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা দা, কোদাল ও লাঠি নিয়ে হামলা চালিয়ে ও কুপিয়ে আহত করা হয়। আহতদেরকে লাকসাম সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত দৌলতগঞ্জ পৌর ভুমি অফিস সহায়ক জসিম উদ্দিন জানায়, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে উপজেলা উপ-সহকারী ভুমি কর্মকর্তা নাজমুল হকের নেতৃত্বে আমরা অবৈধ ভাবে বালি উত্তোলনে বাধা দিলে ড্রেজার দিয়ে অবৈধ ভাবে বালি উত্তোলনকারী সোহাগ ও সোহেলসহ ১০/১৫ জন তাদের উপর হামলা চালিয়ে আহত করা হয়েছে।
লাকসাম পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহজান মজুমদার বলেন, ঘটনাটি মাত্র জেনেছি। তবে ঘটনাটি দুঃখজনক।

লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন ঘটনার সত্যেতা নিশ্চিত করে বলেন, অবৈধ ভাবে বালি উত্তোলন ও সরকারী কাজে বাঁধা প্রদানকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।